Gold

ইনি ভারতের নতুন ‘গোল্ড ম্যান’! চেনেন একে?

ছোট বেলায় তাঁর সেই মনোবাসনা পূর্ণ না হলেও নিজের পায়ে দাঁড়িয়ে সেই সব ইচ্ছাপূরণ করেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা 

পুণে শেষ আপডেট: ০২ জুলাই ২০১৯ ১৩:১০
Share:

ছোটবেলা থেকেই গয়নায় শখ প্রশান্তর। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

প্রশান্ত লক্ষ্ণণ সপকল। পুণের মধ্যবিত্ত পরিবারেই জন্ম হয়েছিল তাঁর। কিন্তু ছোটবেলা থেকেই সোনার জিনিসের প্রতি দুর্বার আকর্ষণ প্রশান্তর। সেই ছোট থেকেই সোনার জিনিস পরার জন্য বাবা মায়ের কাছে আবদার করত সে। ছোট বেলায় তাঁর সেই মনোবাসনা পূর্ণ না হলেও নিজের পায়ে দাঁড়িয়ে সেই সব ইচ্ছাপূরণ করেছেন তিনি।

Advertisement

বর্তমানে প্রশান্ত এনএসএস নামের একটি সংস্থা চালান। পাশাপাশি সামাজিক কাজকর্মের জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। সেই সব কাজ করেই তিনি নিজের জন্য গড়িয়েছেন একের পর এক সোনার গয়না। আর সেই সব গয়না পরে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিখ্যাত গায়ক বাপি লাহিড়ীর সঙ্গে তাঁর তুলনা করতে শুরু করেছেন নেটিজেনরা।

ফেসবুকে শেয়ার করা সেই সব ছবিতে দেখা যাচ্ছে, প্রশান্তের হাতের দশটি আঙুলেই রয়েছে দশটি সোনার আংটি। এ ছাড়াও সোনার জুতো, হাতে একাধিক বালা ছাড়াও তাঁর আইফোনের কভারটিও সোনা দিয়েই তৈরি। নিজের এই সোনা পরার ব্যাপারে এক সংবাদ মাধ্যমকে প্রশান্ত বলেছেন, ‘‘ছোটবেলা থেকে আজ অবধি আমার প্রিয় জিনিস হল সোনা। সোনার গয়না পরার জন্য আমি সবসময় মুখিয়ে থাকি।’’

Advertisement

আরও পড়ুন: পড়াশোনায় ভাল কেন তুই! মাদক খাইয়ে বোনকে গণধর্ষণ তুতো দাদাদের

আরও পড়ুন: রাস্তায় বাইক আরোহীকে তাড়া করছে বাঘ! তারপর... সামনে এল ভয়ঙ্কর ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন