ভুয়ো প্রতিশ্রুতিতে সহবাস, গ্রেফতার

ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে তিন কলেজ ছাত্রীর সঙ্গে সহবাসের অভিযোগে মেঘালয় পুলিশের এক গাড়ি চালককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম পবিত্র কোচ। ওই তিন ছাত্রী পুলিশের কাছে অভিযোগে জানিয়েছে, পবিত্র বিবাহিত ও একাধিক সন্তানের পিতা হওয়া সত্ত্বেও সেই তথ্য গোপন করে সে ছাত্রীদের সঙ্গে ভিন্ন-ভিন্ন নামে প্রেমের সম্পর্ক তৈরি করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ১১ জুলাই ২০১৫ ০৩:৫৩
Share:

ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে তিন কলেজ ছাত্রীর সঙ্গে সহবাসের অভিযোগে মেঘালয় পুলিশের এক গাড়ি চালককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম পবিত্র কোচ। ওই তিন ছাত্রী পুলিশের কাছে অভিযোগে জানিয়েছে, পবিত্র বিবাহিত ও একাধিক সন্তানের পিতা হওয়া সত্ত্বেও সেই তথ্য গোপন করে সে ছাত্রীদের সঙ্গে ভিন্ন-ভিন্ন নামে প্রেমের সম্পর্ক তৈরি করে। পরে সহবাসে লিপ্ত হয়। তিন ছাত্রীর দাবি, তাদের পরিবারও এই সম্পর্কের কথা জানত। তিন জনই পবিত্রর সঙ্গে বিয়ে হওয়ার জন্য ১৮ বছর হওয়ার অপেক্ষায় ছিল। ছাত্রীরা জানায়, ঝগড়া হলেই পবিত্র আত্মহত্যার হুমকি দিত। তিন দিন আগে তারা একে অন্যের ব্যাপারে জানতে পারে। সন্ধান চালিয়ে তারা দেখে, পবিত্রর বড় ছেলে নবম শ্রেণিতে পড়ে। বিভিন্ন পেশার পরিচয়ে মহিলাদের সঙ্গে সে সম্পর্ক তৈরি করত। পুলিশ পবিত্রকে গ্রেফতার করেছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, পবিত্র ১০টি মোবাইল নম্বর ব্যবহার করত। একাধিক ভুয়ো পরিচয়পত্রও বানিয়েছিল সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন