National news

মিলিন্দ সোমানের সঙ্গে দৌড়লেন ৭৬ বছরের বৃদ্ধা মা!

কিছু দিন আগেই খালি পায়ে আমদাবাদ থেকে মুম্বই অবধি দৌড়ে খবরের শিরোনামে এসেছিলেন ৫০ বছর বয়সী মডেল-অভিনেতা মিলিন্দ সোমান। এ বার ছেলের সেই দৌড়ে যোগ দিলেন মিলিন্দের ৭৬ বছর বয়সী মা ঊষা দেবী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৬ ১৭:১৩
Share:

কিছু দিন আগেই খালি পায়ে আমদাবাদ থেকে মুম্বই অবধি দৌড়ে খবরের শিরোনামে এসেছিলেন ৫০ বছর বয়সী মডেল-অভিনেতা মিলিন্দ সোমান। এ বার ছেলের সেই দৌড়ে যোগ দিলেন মিলিন্দের ৭৬ বছর বয়সী মা ঊষা দেবী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে শাড়ি পরে, ছেলের মতোই খালি পায়ে দিব্যি দৌড়চ্ছেন তিনি। আমদাবাদ থেকে মুম্বই যাওয়ার পথে থানে থেকে মিলিন্দের সঙ্গে যোগ দিয়েছেন ঊষা দেবী। তবে এই প্রথম নয়, বছর দুয়েক আগে দৌড়ে ১০০ কিলোমিটার পথ ৪৮ ঘণ্টায় পেরিয়েছিলেন তিনি। ভিডিওতেও দেখা যাচ্ছে, জগিং করতে করতে রীতিমতো রিল্যাক্সড মুডে দৌড়চ্ছেন ঊষা দেবী।

Advertisement

দেখুন ভিডিও

আরও পড়ুন: আমেদাবাদ টু মুম্বই, খালি পায়ে দৌড়লেন মিলিন্দ!

Advertisement

ফিট থাকার জন্য নানা রকম রুটিন ফলো করেন মিলিন্দ সোমান। তার মধ্যে দৌড় তাঁর প্রিয়। তবে হাইওয়ে ধরে ক্যাসুয়াল জগিংয়ের স্টাইলে এই দৌড় মিলিন্দের অভিনব প্রয়াস। দেশের প্রথম মাল্টি সিটি আলট্রা ম্যারাথনের প্রচারে প্রথম দিন ৬৭ কিলোমিটার ও দ্বিতীয় দিনে ৬২ কিলোমিটার পথ দৌড়েছিলেন তিনি। তাঁর এই প্রয়াস দেশের বিভিন্ন মহলের প্রশংসা কুড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন