বারামুলায় জঙ্গি হানায় নিহত ৩

ভারত-পাক সম্পর্কের টানাপড়েনের মঙ্গলবার রাতে উত্তর কাশ্মীরের বারামুলায় হামলা চালাল জঙ্গিরা। সেনা সূত্রে খবর, বারামুলার খোয়াজা বাগ এলাকা দিয়ে সেনা ও পুলিশের গাড়ির কনভয় যাচ্ছিল। তখন জঙ্গি হানায় মৃত্যু হয় দুই সেনা ও এক পুলিশ কর্মীর। পাঁচ নিরাপত্তারক্ষী আহত। হামলার পরেই জঙ্গিরা গা ঢাকা দেয় বলে পুলিশ জানায়।

Advertisement
শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৬ ০৩:২১
Share:

ভারত-পাক সম্পর্কের টানাপড়েনের মঙ্গলবার রাতে উত্তর কাশ্মীরের বারামুলায় হামলা চালাল জঙ্গিরা। সেনা সূত্রে খবর, বারামুলার খোয়াজা বাগ এলাকা দিয়ে সেনা ও পুলিশের গাড়ির কনভয় যাচ্ছিল। তখন জঙ্গি হানায় মৃত্যু হয় দুই সেনা ও এক পুলিশ কর্মীর। পাঁচ নিরাপত্তারক্ষী আহত। হামলার পরেই জঙ্গিরা গা ঢাকা দেয় বলে পুলিশ জানায়। হিজবুল মুজাহিদিন কম্যান্ডার বুরহান ওয়ানির মৃত্যুর পর থেকেই নিরাপত্তারক্ষীদের সঙ্গে বিক্ষোভকারীদের রোজ সংঘর্ষ চলছে। এর মধ্যেই প্রাণ হারিয়েছেন দু’পক্ষের ৬৩ জন। দিনের বেশির ভাগ সময়ই উপত্যকার একটা বড় অংশে কার্ফু চলায় রাতের দিকেই এখন বেশি যাতায়াত করছে নিরাপত্তারক্ষীদের কনভয়। আর সেই সুযোগকেই জঙ্গিরা কাজে লাগিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন