Jhakhand mob lynching

ভিন্‌ ধর্মের মহিলার সঙ্গে প্রেম, নগ্ন করে মার যুবককে

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মহম্মদ শাকির নামে ওই যুবক বোকারোর প্রাজ্ঞ সেন্টারে চাকরি করেন। অভিযোগ, ওই দিন অফিসের মধ্যে একটি মহিলার সঙ্গে তাঁকে আপত্তিকর অবস্থায় দেখে কয়েক জন স্থানীয় যুবক। তাদের দাবি, মহিলাটি অন্য ধর্মের। এর পরেই অফিসের বাইরে আরও লোকজন জড়ো করে আনে তারা। মহম্মদকে বাইরে টেনে বার করে এনে এলোপাথারি মারতে শুরু করে ওই যুবকেরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৭ ১৯:১৫
Share:

ঝাড়খণ্ডে নগ্ন করে মার যুবককে। ছবি:সংগৃহীত।

অফিসের মধ্যে ভিন্‌ ধর্মের মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় থাকার অভিযোগে এক যুবককে নগ্ন করে, পেটালো উত্তেজিত জনতা। অফিস থেকে টেনে বার করে এনে রাস্তায় ফেলে পেটানো হল ওই যুবককে। শুধু তাই নয়, পুরো ঘটনাকে ভিডিও বন্দিও করা হল। গত মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের বোকারো জেলায়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মন্টু যাদব নামে স্থানীয় এক যুবকের নামে এফআইআর দায়ের করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: ইংরেজিতে কম নম্বর, ছাত্রীদের জামা খুলিয়ে শাস্তি!

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মহম্মদ শাকির নামে ওই যুবক বোকারোর প্রাজ্ঞ সেন্টারে চাকরি করেন। অভিযোগ, ওই দিন অফিসের মধ্যে একটি মহিলার সঙ্গে তাঁকে আপত্তিকর অবস্থায় দেখে কয়েক জন স্থানীয় যুবক। তাদের দাবি, মহিলাটি অন্য ধর্মের। এর পরেই অফিসের বাইরে আরও লোকজন জড়ো করে আনে তারা। মহম্মদকে বাইরে টেনে বার করে এনে এলোপাথারি মারতে শুরু করে ওই যুবকেরা। তাঁর জামা কাপড় ছিঁড়ে নগ্ন করে ঘোরানো হয় গোটা এলাকায়। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। মহম্মদকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। প্রচুর রক্তক্ষরণের কারণে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Advertisement

আরও পড়ুন: ‘ভার্জিন মানে অবিবাহিত মেয়ে’ বেফাঁস মন্তব্য বিহারের স্বাস্থ্যমন্ত্রীর

ঘটনায় আরও কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। ওই ভিডিও ক্লিপ দেখে বাকিদের শনাক্ত করা কাজ চলছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন