Madhya Pradesh

প্রেমিকা বিয়ে করতে চাওয়ায় মুখে লাথি প্রেমিকের, মারের চোটে জ্ঞান হারালেন তরুণী

শুধু লাথিই নয়, প্রেমিকাকে এলোপাথাড়ি কিল, চড়, ঘুষিও মারতে থাকেন যুবক। মারের চোটে অজ্ঞান হয়ে যান ১৯ বছরের তরুণী। অভিযুক্তকে আটক করেও পরে ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১১:১১
Share:

প্রেমিকাকে মারধর করার সেই দৃশ্য। ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

বিয়ে করতে চেয়েছিলেন প্রেমিকা। তাতেই আপত্তি প্রেমিকের। আর তার জন্য প্রেমিকার মুখে লাথি মারলেন ২৪ বছরের এক যুবক! শুধু লাথিই নয়, প্রেমিকাকে এলোপাথাড়ি কিল, চড়, ঘুষিও মারতে থাকেন তিনি। মারের চোটে অজ্ঞান হয়ে যান ১৯ বছরের তরুণী। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রেওয়া জেলায়। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বুধবার বিয়ে করার জন্য প্রেমিককে জোরাজুরি করছিলেন ১৯ বছরের প্রেমিকা। বিয়ের কথা শুনেই রেগে যান যুবক। প্রেমিকার মুখে সজোরে লাথি মারেন তিনি। এ ভাবে মারধর করা চলতে থাকে কয়েক মিনিট ধরে। কিছু ক্ষণ পরেই অজ্ঞান হয়ে যান প্রেমিকা। এই মারধরের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভয়ঙ্কর দৃশ্য দেখে শিহরিত হয়েছেন নেটাগরিকরা। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, বুধবারই তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে আটক করেছিল। কিন্তু পরে ওই তরুণী, যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে রাজি হননি। তাই যুবককে ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ। কিন্তু পরে ছড়িয়ে পড়া ভিডিয়ো দেখে স্বতঃপ্রণোদিত হয়ে যুবকের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। বর্তমানে পলাতক ওই যুবক। তাঁকে খোঁজার চেষ্টা চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন