Mukesh Ambani

Mukesh Ambani: অম্বানীর বাড়ির খোঁজে কি পর্যটকই

এক ট্যাক্সিচালক পুলিশকে ফোনে জানান, বড়সড় ব্যাগ হাতে দু’জন ব্যক্তি তাঁর কাছে মুকেশ অম্বানীর বাড়ির ঠিকানা জানতে চেয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ০৭:৪৯
Share:

রাতেই অম্বানীদের অট্টালিকা ‘অ্যান্টিলিয়া’-র নিরাপত্তা বাড়ানো হয়। ফাইল চিত্র।

কৌতূহলী এক পর্যটকই সম্ভবত গত কাল মুকেশ অম্বানীর বাড়ির খোঁজ করেছিলেন। এক ট্যাক্সিচালকের ফোনে ছোটখাটো ঝড় বয়ে যাওয়ার পরে তদন্তে নামা মুম্বই পুলিশ আপাতত এমনই ইঙ্গিত পেয়েছে।

Advertisement

গত কাল এক ট্যাক্সিচালক পুলিশকে ফোনে জানান, বড়সড় ব্যাগ হাতে দু’জন ব্যক্তি তাঁর কাছে মুকেশ অম্বানীর বাড়ির ঠিকানা জানতে চেয়েছেন। মাস কয়েক আগে অম্বানীর বাড়ির অদূরে জিলেটিন স্টিক বোঝাই গাড়ি উদ্ধার হওয়ার পরে এমনিতেই সতর্ক ছিল পুলিশ। রাতেই অম্বানীদের অট্টালিকা ‘অ্যান্টিলিয়া’-র নিরাপত্তা বাড়ানো হয়। তদন্তে নেমে নবি মুম্বই থেকে সুরেশ বিষাণজি পটেল নামে বছর চল্লিশের এক ব্যক্তিকে হেফাজতে নেয় পুলিশ। আজ সকালে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে পুলিশ সন্দেহজনক কিছু পায়নি। পটেল বেড়াতে মুম্বই এসেছেন এবং অম্বানীর বাড়ি দেখতে আগ্রহী ছিলেন, এমনটাই মনে করা হচ্ছে। তবে সম্পূর্ণ নিশ্চিত হওয়ার জন্য পটেলকে আরও জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা।

পুলিশ জানিয়েছে, পটেল একটি ওয়াগনআর ট্যাক্সি ভাড়া করে যাচ্ছিলেন। সেই ট্যাক্সির চালক অন্য এক ট্যাক্সিচালকের কাছে জানতে চান, কোন দিক দিয়ে অ্যান্টিলিয়া যাওয়া যাবে। তিনি আরও বলেন যে, তাঁর মোবাইলের চার্জ শেষ, তাই ম্যাপ দেখতে পাচ্ছেন না। যাঁকে তিনি রাস্তা জিজ্ঞাসা করেন, সেই ট্যাক্সিচালকই সম্ভবত পুলিশকে ফোন করেন বলে মনে করা হচ্ছে। তবে প্রশ্ন হল, দ্বিতীয় ব্যক্তিটি কে? আর পটেল গাড়িতে বসে থাকলে অন্য ট্যাক্সিটালক তাঁর হাতে ব্যাগ দেখলেন কী করে? পুলিশ জানিয়েছে, পটেলের ট্যাক্সির চালককেও জিজ্ঞাসাবাদ করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন