Actress Cheated to work in Hollywood

হলিউডে কাজের সুযোগের নামে প্রতারণা! বিদেশে গিয়ে মাদক কারবারে ফাঁসলেন মুম্বইয়ের অভিনেত্রী

প্রতারণাচক্রের খপ্পরে পড়ে বিপাকে পড়লেন মুম্বইয়ের এক অভিনেত্রী। প্রতারিত হয়েছেন তাঁর মা-ও। এই ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:৪৫
Share:

বিপাকে পড়লেন মুম্বইয়ের অভিনেত্রী। প্রতীকী ছবি।

হলিউডে কাজের সুযোগ পাওয়ার ফাঁদে পড়ে বিপাকে পড়লেন মুম্বইয়ের এক অভিনেত্রী। অডিশনের জন্য ওই অভিনেত্রী পাড়ি দিয়েছিলেন সংযুক্ত আরব আমিরশাহির শারজাহ শহরে। সেখানে ধরা পড়লেন মাদক কারবারে। হলিউডে অভিনয়ের সুযোগের নামে প্রতারণাচক্রের খপ্পরে পড়েই মাদক কারবারে ওই অভিনেত্রী ফেঁসে যান বলে অভিযোগ। এই ঘটনায় মুম্বই থেকে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ২৭ বছর বয়সি ওই অভিনেত্রীর নাম কৃষাণ। তাঁর মা প্রমীলা পেরেরাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। কৃষাণ হিন্দি ওয়েব সিরিজ, ছবি এবং নাটকে অভিনয় করেছেন। অভিযোগ, রবি বোভাতে নামে এক যুবক কৃষাণকে হলিউডে কাজ করার প্রস্তাব দেন। ওই যুবক জানান যে, ভারত এবং সংযুক্ত আরব আমিরশাহির যৌথ উদ্যোগে একটি ওয়েব সিরিজ় তৈরি করা হচ্ছে। নিজেকে প্রযোজক হিসাবে পরিচয় দেন রবি। হলিউডে কাজ করার সুযোগ পেয়ে প্রস্তাবে রাজি হয়ে যান কৃষাণ।

Advertisement

তদন্তকারীরা জানিয়েছেন, ওই ওয়েব সিরিজ়ে অভিনয়ের জন্য অডিশন দিতে শারজাহ শহরে যেতে বলা হয়েছিল কৃষাণকে। সেই মতো গত ১ এপ্রিল সেখানে যান তিনি। সেখানে যাওয়ার পরই মাদক কারবারে ধরা পড়েন ওই অভিনেত্রী।

ওই সময় অভিনেত্রীর মা-ও প্রতারিত হন বলে অভিযোগ। হায়দরাবাদে রিয়েল এস্টেট কমিশন দেওয়ার নামে অভিনেত্রীর মা প্রতারিত হন বলে অভিযোগ। অ্যান্টনি পাল নামে এক যুবকের কাছে অভিনেত্রীর মা প্রতারিত হয়েছেন বলে অভিযোগ। অভিনেত্রীর মাদক কারবারে ধরা পড়ার ঘটনায় ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করেন সংযুক্ত আরব আমিরশাহি কর্তৃপক্ষ। ওই সময় অ্যান্টনি অভিনেত্রীর মাকে ফোন করে কৃষাণকে সাহায্যের জন্য ৮০ লক্ষ টাকা চান। এর পরই অভিনেত্রীর মা বুঝতে পারেন যে, গোটাটাই প্রতারণার কারবার। প্রতারিত হয়েছেন বুঝতে পারার সঙ্গে সঙ্গে পুলিশের দ্বারস্থ হন তিনি। তদন্তে নেমে রবি এবং অ্যান্টনিকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ২ যুবক মিলে প্রতারণার কারবার চালিয়েছিলেন বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। তবে ওই অভিনেত্রী দেশে ফিরেছেন কি না কিংবা মাদক কারবারে জড়িয়ে যাওয়ার পর মুক্ত হয়েছেন কি না, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন