Love Affair

Mumbai: কিশোরীকে ‘আই লভ ইউ’ বলায় এক বছরের কারাদণ্ড দিল আদালত!

মামলাটি ২০১৫ সালের। ওই সময় কিশোরী অষ্টম শ্রেণিতে পড়ত। অভিযোগ, তখন থেকেই কিশোরীকে নানা ভাবে উত্যক্ত করতেন ওই ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৬:৪২
Share:

প্রতীকী ছবি।

বছর তেরোর এক কিশোরীকে ‘আই লভ ইউ’ বলায় বছর তিরিশের এক ব্যক্তিকে এক বছরের কারাদণ্ড দিল আদালত। সেই সঙ্গে ১০ হাজার টাকার জরিমানাও করা হয়েছে।

Advertisement

মামলাটি ২০১৫ সালের। ওই সময় কিশোরী অষ্টম শ্রেণিতে পড়ত। অভিযোগ, তখন থেকেই কিশোরীকে নানা ভাবে উত্যক্ত করতেন ওই ব্যক্তি। ওই বছরেরই ১৭ এপ্রিল মায়ের সঙ্গে বইয়ের দোকানে গিয়েছিল কিশোরী। ফেরার পথে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি কিশোরীর খুব কাছে চলে আসেন। তাঁকে দেখেই কিশোরী চিৎকার করতে শুরু করে। কিশোরীর চিৎকারে ঘটনাস্থল থেকে পালান ওই ব্যক্তি।

তাঁকে এক ঝলক দেখেই কিশোরীর মা চিনতে পারেন। ওই ব্যক্তি তাঁদের এলাকারই। কিশোরী তার মাকে জানিয়েছিল, ১৫ দিন ধরে ওই ব্যক্তি তার পিছু নিচ্ছিল। তাকে ‘আই লাভ ইউ’ বলে। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। সেই অভিযোগ পেয়েই ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

যদিও সেই সময় অভিযুক্ত দাবি করেছিল, কিশোরীর বাবা মত্ত ছিলেন। মদ খেয়ে এলাকায় ঝামেলা করতেন। তিনি প্রতিবাদ করায় মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসিয়েছে কিশোরীর পরিবার।

সেই মামলাটি শুক্রবার মুম্বইয়ের আদালতে ওঠে। আদালত তখন জানায়, অপরাধের প্রকৃতি দেখে এবং যে হেতু ওই ব্যক্তি স্বভাবত অপরাধী নন, তাই এক বছরের কারাদণ্ড দেওয়া হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন