Mumbai

স্কুটারে সাত শিশুকে নিয়ে ‘বিপদ’ সফর, চালককে আটক করল মুম্বই পুলিশ

ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুটারের সামনে দু’টি শিশু বসে রয়েছে। পিছনে তিনটি শিশু বসে রয়েছে। আর তারও পিছনে দু’টি শিশু দাঁড়িয়ে রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ২২:০৩
Share:

সাত শিশুকে স্কুটারে চাপিয়ে সফর মুম্বইয়ে। ছবি: টুইটার।

স্কুটারে সাতটি শিশুকে চাপিয়ে সফর। ভিডিয়ো ভাইরাল হতেই চালককে আটক করল পুলিশ। মুম্বইয়ের ঘটনা। অভিযুক্তের এই কাণ্ড দেখে হতবাক সাধারণ মানুষ।

Advertisement

পাশের কোনও গাড়ি থেকে সাত শিশুকে নিয়ে বাইক চালানোর ভিডিয়োটি তোলা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুটারের সামনে দু’টি শিশু বসে রয়েছে। পিছনে তিনটি শিশু বসে রয়েছে। আর তারও পিছনে দু’টি শিশু দাঁড়িয়ে রয়েছে। সেই ভিডিয়ো পোস্ট করে জনৈক লিখেছেন, সাতটির বাচ্চার জীবন বিপদে ফেলার জন্য ওই ব্যক্তিকে গ্রেফতার করা উচিত। ওই শিশুদের অভিভাবকদেরও গ্রেফতার করা উচিত। ওই পোস্টে পুলিশকেও ট্যাগ করা হয়েছে।

এই পোস্ট দেখে অভিযুক্ত সেন্ট্রাল মুম্বই থেকে আটক করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০৮ ধারায় (অপরাধমূলক হত্যার চেষ্টা) মামলা রুজু করা হয়েছে তাঁকে। এর পর টুইট করে মুম্বই পুলিশ জানিয়েছে, এই ধরনের সফর তারা সমর্থন করে না। বাচ্চাদের জীবন বিপদে ফেলেছেন ওই চালক। সমাজমাধ্যম ব্যবহারকারীদের দাবি, স্কুটারে সফররত সাত শিশু এবং নিজের জীবন ছাড়া পথচারীদের জীবনও বিপদে ফেলেছেন তিনি। তাঁর কড়া শাস্তির দাবিও উঠেছে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন