Crime

আরব সাগরে নৌকায় করে ১৮ লক্ষ টাকার ডিজ়েল পাচারের ছক বানচাল, গ্রেফতার ছ’জন

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ে সেউরি জেটির কাছে আরব সাগরে একটি নৌকায় করে ডিজ়েল নিয়ে যাচ্ছিলেন অভিযুক্তেরা। ধৃতদের মধ্যে নাবিকও রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১০:১৭
Share:

—প্রতীকী চিত্র।

কয়েক লক্ষ টাকার ডিজ়েল পাচারের ছক বানচাল করল মুম্বই পুলিশ। আরব সাগরে নৌকায় করে ডিজ়েল পাচার করতে গিয়ে ধরা পড়লেন ছ’জন। তাঁদের গ্রেফতার করেছে মুম্বইয়ে ইয়োলো গেট থানার পুলিশ। ধৃতদের মধ্যে নাবিকও রয়েছেন। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ে সেউরি জেটির কাছে আরব সাগরে একটি নৌকায় করে ডিজ়েল নিয়ে যাচ্ছিলেন অভিযুক্তরা। গত ১৫ নভেম্বরের ঘটনা। সেদিন রাতে নৌকায় করে ডিজ়েল পাচারের ছক কষেছিলেন অভিযুক্তরা।

প্রথমে বিষয়টি জানতে পারেন উপকূলরক্ষী বাহিনীর কর্মীরা। আরব সাগরে একটি অচেনা নৌকা দেখে তাঁদের সন্দেহ হয়। সেই মতো তাঁরা খবর দেন পুলিশে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। তার পরেই উদ্ধার করা হয় ১৯ হাজার ৫০০ লিটার ডিজ়েল। যার বাজারমূল্য প্রায় ১৮ লক্ষ টাকা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই চক্রে আর কেউ জড়িত রয়েছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন