Malvi Malhotra

বিয়ের প্রস্তাবে না, অভিনেত্রীকে কোপ যুবকের, অডি-তে চেপে ঘটনাস্থল থেকে ফেরার

মালভিকে প্রেমের প্রস্তাব দেন যোগেশ। বিয়ের জন্যও জোরাজুরি করতে শুরু করেন। একাধিক বার সেই প্রস্তাব খারিজ করলেও যোগেশ শোধরাননি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ১৭:২০
Share:

অভিযুক্তের সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব হয় বলে জানিয়েছেন মালভি। ছবি: সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

বিয়ের প্রস্তাবে সাড়া দেননি। তার জন্য অভিনেত্রীকে কোপাল ফেসবুক বন্ধু। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ওই অভিনেত্রী। এখনও পর্যন্ত অভিযুক্ত যুবকের নাগাল পায়নি পুলিশ।

সোমবার রাতে মুম্বইয়ের ভারসোভায় এই ঘটনা ঘটেছে। হামলার শিকার ওই অভিনেত্রীর নাম মালভি মালহোত্র। টেলিভিশনে ‘উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ‘হোটেল মিলান’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মালভি। তিনি জানিয়েছেন, ২০১৯ সালে ফেসবুক মারফত পেশায় চলচ্চিত্র প্রযোজক যোগেশকুমার মহিপাল সিংহ নামের ওই অভিযুক্তের সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর।

Advertisement

আরও পড়ুন: কোভিড প্রতিরোধী নয়, তবু করোনিল কিট বেচেই ২৫০ কোটি টাকা আয় রামদেবের পতঞ্জলির


অল্প কিছু দিন পরই মালভিকে প্রেমের প্রস্তাব দেন যোগেশ। বিয়ের জন্যও জোরাজুরি করতে শুরু করেন। একাধিক বার সেই প্রস্তাব খারিজ করলেও যোগেশ শোধরাননি। তাই তাঁর সঙ্গে যোগাযোগ ছিন্ন করে দেন মালভি। তাতেই তাঁর উপর হামলা চালান যোগেশ।

মালভি জানিয়েছেন, সম্প্রতি শ্যুটিংয়ের কাজে দুবাই গিয়েছিলেন তিনি। ২৫ অক্টোবর ফিরে আসেন। সোমবার কফিশপে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ফিশারিজ ইউনিভার্সিটি রোডে বিলাসবহুল অডি গাড়ি থেকে নেমে চেপে তাঁর উপর চড়াও হন যোগেশ।

পুলিশকে মালভি জানিয়েছেন, কেন কথা বলা বন্ধ করে দিয়েছেন, তা নিয়ে তাঁকে প্রশ্ন করতে শুরু করেন যোগেশ। পাল্টা রুখে দাঁড়ান তিনিও। জানিয়ে দেন, যোগেশের সঙ্গে কোনও কথাই বলতে চান না তিনি। তাঁকে সর্বত্র অনুসরণ করা এবং হেনস্থা করা বন্ধ করতে হবে যোগেশকে।

Advertisement

আরও পড়ুন: এলাহাবাদ হাইকোর্টের নজরদারিতে হাথরস তদন্ত, নির্দেশ সুপ্রিম কোর্টের


মালভির কাছ থেকে এমন উত্তর পেয়েই যোগেশ মেজাজ হারান বলে জানা গিয়েছে। পকেট থেকে ছুরি বের করে প্রথমে মালভির তলপেটে কোপ মারেন। তার পর ডান হাতের কব্জি এবং বাঁ হাতে আঙুলের উপর দু’বার কোপ বসান। আহত অবস্থায় মালভি রাস্তায় পড়ে গেলে গাড়িতে চেপে চম্পট দেন যোগেশ।

স্থানীয় মানুষজন মালভিকে কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি করেন। গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন মালভি। যোগেশের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। তবে এখনও পর্যন্ত যোগেশের নাগাল পায়নি পুলিশ।

যে ফিশারিজ ইউনিভার্সিটি রোডে ঘটনাটি ঘটেছে, সেটি ভারসোভা পুলিশের এলাকা। যোগেশের বিরুদ্ধে খুনের চেষ্টা এবং কুমতলবে কাউকে অনুসরণ করার মামলা দায়ের হয়েছে। যোগেশকে খুঁজে বের করার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন মুম্বই পুলিশের মুখপাত্র এস চৈতন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন