woman harassment

গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা, মুম্বইয়ে মহিলাকে গণধর্ষণের সঙ্গে ভয়ানক অত্যাচারের অভিযোগ

পুলিশ আধিকারিক জানিয়েছেন, গোটা ঘটনা ভিডিয়ো করেছেন এক অভিযুক্ত। পুলিশকে জানালে সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট করার হুমকিও দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৯:৩০
Share:

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪২ বছরের ওই মহিলাকে তিন জন ধর্ষণ করেছেন। ছবি: প্রতীকী

বাড়িতে ঢুকে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪২ বছরের ওই মহিলাকে তিন জন ধর্ষণ করেছেন। এর পর সিগারেট দিয়ে তাঁর গোপনাঙ্গে ছ্যাঁকা দিয়েছেন অভিযুক্তরা। ধারালো অস্ত্র দিয়ে আঘাতও করেছেন। মুম্বইয়ের কুর্লার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বুধবার ভোরবেলা গণধর্ষণের ঘটনাটি ঘটে। নির্যাতিতা এবং অভিযুক্তেরা একই এলাকায় থাকেন। এক পুলিশ আধিকারিকের কথায়, ‘‘অভিযুক্তেরা একে একে ধর্ষণ করেন মহিলাকে। অস্বাভাবিক উপায়েও যৌন সংসর্গ করা হয়। মহিলার গোপনাঙ্গে সিগারেটে ছ্যাঁকা দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এর পর ধারালো অস্ত্র দিয়ে মহিলার হাত এবং বুকে আঘাত করা হয়েছে।’’

ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, গোটা ঘটনা ভিডিয়ো করেছেন এক অভিযুক্ত। পুলিশকে জানালে সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট করার হুমকিও দিয়েছেন। নির্যাতিতা এক প্রতিবেশীকে গোটা ঘটনা জানান। এর পরেই তিনি এক স্বেচ্ছাসেবী সংস্থাকে গোটা বিষয়টি জানান। সংস্থার মাধ্যমেই কুর্লা থানায় গণধর্ষণের মামলা দায়ের হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন