Sitamarhi jail

জেলের ভিতরেই জন্মদিনের মোচ্ছব! ভাইরাল ভিডিয়োয় মুখ পুড়ল বিহার পুলিশের

সীতামঢ়ি জেলে নিয়মকানুনকে বুড়ো আঙুল দেখিয়ে বিহারের কুখ্যাত আসামী পিন্টু তিওয়ারির এই নৈরাজ্যের ভিডিও সাোশ্যাল মিডিয়ার দৌলতে এখন ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৪৩
Share:

জেলের ভিতর কেক কাটছে কুখ্যাত আসামী পিন্টু তিওয়ারি। ছবি: টুইটার

জেলের ভিতর চলছে ভোজসভা। জন্মদিন উপলক্ষে সহ বন্দিদের পেট পুরে মাংস ভাত খাওয়াচ্ছে জোড়া খুনের আসামী।সীতামঢ়ি জেলে নিয়মকানুনকে বুড়ো আঙুল দেখিয়ে বিহারের কুখ্যাত আসামী পিন্টু তিওয়ারির এই নৈরাজ্যের ভিডিও সাোশ্যাল মিডিয়ার দৌলতে এখন ভাইরাল।

Advertisement

দ্বারভাঙার দুই ইঞ্জিনিয়রকে খুনের অভিযোগে ২০১৫ সালে গ্রেফতার হয় পিন্টু তিওয়ারি। অভিযোগ প্রমাণিত হলে যাবজ্জীবন দণ্ডিত হয়ে এই সীতামাঢ়ি জেলে আসে পিন্টু। অল্প দিনেই জেলে তাঁর প্রতিপত্তি বিস্তার হয়। এ দিন জন্মদিন উপলক্ষে জেলের ভিতরেই কেক কাটে পিন্টু। দুপুরে প্রতিটি বন্দি মাংস ভাত পায়। পিন্টু নিজে হাতে সকলকে মিষ্টিও বিলি করে।ভাইরাল হওয়া ভিডিও থেকে দু’টি বিষয় পরিষ্কার, এই বিপুল আয়োজনের জন্যে বাইরের কোনও কেটারিং সংস্থাকে বরাত দেওয়া হয়েছিল। এবং গোটা অনুষ্ঠানের ছবি ও ভিডিয়ো তোলার জন্যে জেলের ভিতর মোবাইলও মজুত ছিল।

দেখুন ঘটনার ভিডিয়ো:

Advertisement

গোটা ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে বিহারের কারাবিভাগ। এর আগেও বেশ কয়েকবার বিহারের জেলে বন্দুক, বা মোবাইল ফোনের অবাধ যাতায়াতের কথা উঠে এসেছে সংবাদমাধ্যমেই। এ দিন ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরেই নড়েচড়ে বসেছে বিহারের প্রশাসন।

দেখুন সেই ছবি

জেলা পুলিশ আধিকারিক গুপ্তেশ্বর পাণ্ডে সংবাদসংস্থাকে বলেছেন, ‘‘আমি আইজি-কে বলেছি একটি তদন্তকমিটি গঠন করে ঘটনাটি কী ভাবে ঘটল তা খুঁজে বার করতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন