পুলিশের মেয়েকে ধর্ষণ করে খুন বন্ধুদের

২২ বছরের নাগপুরের ওই যুবতী ইঞ্জিনিয়ার ছিলেন। ঘটনার দিন নিখিলেশ, তাঁর বন্ধু নীলেশ এবং ওই নির্যাতিতা গাড়িতে করে আর এক বন্ধু অক্ষয়ের অম্বরনাথের বাড়িতে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ০২:৩৬
Share:

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে।

মহারাষ্ট্রের নাগপুরের এক সাব ইনস্পেক্টেরের মেয়েকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল তাঁরই দুই বন্ধুর বিরুদ্ধে। গত ৪ সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে ঠাণের অম্বরনাথে। রত্নগিরি যাওয়ার পথে কোলাপুরে নির্যাতিতার মৃতদেহ ফেলে দেয় অভিযুক্তরা। পরে পুলিশের কাছে আত্মসমর্পণ করে তারা। পুলিশ অভিযুক্ত নিখিলেশ যাদব এবং অক্ষয় ভালোদকে গ্রেফতার করেছে।

Advertisement

২২ বছরের নাগপুরের ওই যুবতী ইঞ্জিনিয়ার ছিলেন। ঘটনার দিন নিখিলেশ, তাঁর বন্ধু নীলেশ এবং ওই নির্যাতিতা গাড়িতে করে আর এক বন্ধু অক্ষয়ের অম্বরনাথের বাড়িতে যায়। সেখানেই নিখিলেশ ও অক্ষয় পালা করে যুবতীকে ধর্ষণ করে বলে অভিযোগ। যুবতী পুলিশে যাওয়ার হুমকি দিলে দু’জনে তাঁকে গলায় ফাঁস দিয়ে খুন করে। ব্যাগে তাঁর দেহ ভরে গাড়িতে তোলে।

পুলিশ সূত্রের খবর, ঘটনার সময় নীলেশ নীচে ছিলেন। তিনি কিছু জানতেন না। বন্ধুরা মাঝরাস্তায় গাড়ি থামিয়ে কিছু ফেললে সন্দেহ হয় তাঁর। নীলেশ জেরা শুরু করলে দুই অভিযুক্ত সব ঘটনা তাঁকে জানায়। নীলেশ তাদের আত্মসমর্পণ করতে বলেন। বন্ধুর কথায় আত্মসমর্পণ করে নিখিলেশ এবং অক্ষয়। পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন