Indian Air Force

জনগণকে সতর্ক করতে নাগপুর পুলিশের ভরসা অভিনন্দনের ‘জবাব’

ইন্ডিয়ান এয়ারফোর্সের উইং কমান্ডারের এই জবাবে মুগ্ধ দেশবাসী। সতর্কতামূলক প্রচারের মধ্যে মহারাষ্ট্রের নাগপুর পুলিশও শরণাপন্ন হয়েছে অভিনন্দনের এই জবাবের।

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৯ ১৫:১৪
Share:

অভিনন্দন বর্তমান। ছবি সৌজন্যে পিটিআই।

শুক্রবার ভারতের হাতে ইন্ডিয়ান এয়ার ফোর্সের উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে তুলে দিয়েছে পাকিস্তান। পাক সেনাবাহিনীর হাতে ৫৮ ঘণ্টা বন্দি থাকার সময় অভিনন্দনের উপর পাক বাহিনীর অত্যাচারের কিছু ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সেই সব ভিডিয়োতে ধরা পড়েছে পাকবাহিনীর সামনে অভিনন্দনের দৃঢ়তা।

Advertisement

পাক বাহিনীর হেফাজতে থাকার সময় অভিনন্দনকে বিভিন্ন প্রশ্ন করে পাক সেনা। বিমান হানার পরিকল্পনা নিয়ে অভিনন্দনের কাছ থেকে তথ্য জানতে চায় তাঁরা। কিন্তু সেই প্রশ্নের জবাবে অভিনন্দন দৃঢ়তার সঙ্গে জানিয়েছিল, ‘‘আমি দুঃখিত। এই সম্পর্কিত কোনও তথ্য তোমাদের বলতে পারব না।’’

ইন্ডিয়ান এয়ারফোর্সের উইং কমান্ডারের এই জবাবে মুগ্ধ দেশবাসী। সতর্কতামূলক প্রচারের জন্য মহারাষ্ট্রের নাগপুর পুলিশও শরণাপন্ন হয়েছে অভিনন্দনের এই জবাবের। জবাবের সেই কথাকে ব্যবহার করে তাঁরা এটিএমের পিন অচেনা লোকের সঙ্গে শেয়ার না করার বার্তা দিচ্ছেন জনগণকে।

Advertisement

অভিনন্দন এখন দেশের হিরো। তাই তাঁর কথা ধার করে করা সতর্ক বার্তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। প্রচুর রিটুইটের পাশাপাশি কমেন্টও করেছেন সেই পোস্টে।

আরও পড়ুন: ভারতে আটকে পড়া পাক নাগরিকদের খাবার তুলে দিল পঞ্জাব পুলিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন