Narendra Modi

Modi Wishes Mamata: জন্মদিনে নরেন্দ্র মোদীর শুভেচ্ছাবার্তা পেয়ে ধন্যবাদ জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

মোদী টুইট করার কয়েক মিনিট পরই মমতা লেখেন, ‘শুভেচ্ছার জন্য সম্মানীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ জানায়।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ২৩:২৫
Share:

মোদী এবং মমতা। ফাইল চিত্র।

জন্মদিনে শুভেচ্ছা পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

Advertisement

৫ ডিসেম্বর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভেসেছেন তিনি। দিন যখন শেষ হতে চলল তখন শুভেচ্ছা এসেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর থেকে। রাত পৌনে ১০টা নাগাদ নিজের টুইটার হ্যান্ডলে মোদী লিখেছেন, ‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা দিদিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁকে দীর্ঘ এবং সুস্থ জীবন কামনা করি।’

মোদী টুইট করার কয়েক মিনিট পরই সেই টুইটের জবাব দেন তৃণমূল সুপ্রিমো। মমতা লেখেন, ‘শুভেচ্ছার জন্য সম্মানীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ জানায়।’

Advertisement

গত বছর পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের সময় সম্মুখ সমরে অবতীর্ণ হয়েছিলেন মোদী এবং মমতা। পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তের জনসভা থেকে মমতাকে আক্রমণ করেছিলেন মোদী। তাঁর জবাব দিয়েছিলেন মমতা। সে সময় সুর করে মোদীর ‘দিদি’ সম্বোধন নিয়ে সমালোচনাও হয়েছিল বিস্তর। তার পর গঙ্গার উপর দিয়ে বয়ে গিয়েছে অনেক দল। বিধানসভায় বিপুল ব্যবধানে জয়ের পর প্রধানমন্ত্রীর সঙ্গে একাধিক বৈঠক করেছেন মমতা।

মোদীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি জন্মদিনে শুভেচ্ছা প্রেরকদের একটি পৃথক টুইটে ধন্যবাদ জানিয়েছেন মমতা। সেখানে তিনি লিখেছেন, ‘দিনটিকে স্মরণীয় করার জন্য ধন্যবাদ।’ সেই টুইটে সমগ্র তৃণমূল পরিবারকেই ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন