Nawab Malik

Nawab Malik: সমীরের শ্যালিকা মাদক ব্যবসার সঙ্গে জড়িত? ‘প্রমাণ’-সহ ফের বিস্ফোরক নবাব মালিক

টুইটার পোস্টে আদালতের একটি নথির ছবি তুলে ধরেন নবাব। ২০০৮ সালে দায়ের হওয়া মাদক দ্রব্যের বেআইনি পাচার সংক্রান্ত মামলার নথি সেটি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১১:৩৪
Share:

ফের সমীরকে নিশানা নবাবের

আরিয়ান-মামলার প্রথম তদন্তকারী অফিসার তথা নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র মুম্বই শাখার জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে ফের নিশানা করলেন এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের দাপুটে মন্ত্রী নবাব মালিক। সমীরের শ্যালিকা হরশাদা দীননাথ রেডকর মাদক ব্যবসায় জড়িত কি না, ‘প্রমাণ’-সহ এই প্রশ্ন তুলে নতুন বিতর্ক তৈরি করলেন নবাব।

টুইটারে নবাব লেখেন, ‘সমীর দাউদ ওয়াংখেড়ে, আপনার শ্যালিকা হরশাদা দীননাথ রেডকর কি মাদক ব্যবসার সঙ্গে জড়িত? আপনাকে এই প্রশ্নের উত্তর দিতে হবে কারণ, তাঁর মামলা পুণে আদালতে এখনও বিচারাধীন।’ ওই টুইটার পোস্টে ‘প্রমাণ’ হিসেবে আদালতের একটি নথির ছবিও তুলে ধরেন তিনি। ২০০৮ সালে দায়ের হওয়া মাদক দ্রব্যের বেআইনি পাচার সংক্রান্ত মামলার নথি সেটি। ওই মামলায় উত্তরদাতা (রেসপনডেন্ট)-র তালিকায় নাম রয়েছে সমীরের শ্যালিকার। নথির ছবিতে দেখা যাচ্ছে, ওই মামলার পরবর্তী শুনানি আগামী বছর মার্চ মাসে।

Advertisement

নবাবের এই আক্রমণের পর সমীর সংবাদমাধ্যমে বলেন, যখন ওই মামলা দায়ের হয়েছিল, তখন তিনি এনসিবি-তে ছিলেন না। এমনকি ক্রান্তি রেডকরের সঙ্গে তাঁর বিয়েও হয়েছে ২০১৭ সালে। তিনি কী ভাবে এই মামলার সঙ্গে যুক্ত হলেন, পাল্টা প্রশ্ন তুলেছেন সমীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন