Dacoity In Chhattisgarh

রাস্তায় বাইক ফেলে ডাকাতির নয়া কৌশল, সাহায্য করতে এসে সর্বস্ব খোয়ালেন বাবা-ছেলে

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে হেঁটে বাড়ি ফিরছিলেন এক ব্যক্তি এবং তাঁর পুত্র। রাত একটু বেশি হওয়ায় রাস্তা ফাঁকাই ছিল। তাঁদের সামনে একটি বাইকে করে দু’জন যাচ্ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

রাইপুর শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩৩
Share:

রাস্তায় বাইক পেলে ডাকাতি। ছবি: সংগৃহীত।

বাইক নিয়ে দু’জনকে পড়ে যেতে দেখে এগিয়ে গিয়েছিলেন এক ব্যক্তি এবং তাঁর পুত্র। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন প়ড়ে যাওয়া দুই বাইকআরোহীকে। কিন্তু তার পরের ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না তাঁরা। ঘুণাক্ষরেও তাঁরা বুঝতে পারেননি, ওই পড়ে যাওয়াটা আসলে ছিল একটি ফাঁদ।

Advertisement

ওই ব্যক্তি এবং তাঁর পুত্র দুই বাইকআরোহীকে সাধারণ পথযাত্রী ভেবেই সাহায্য করতে গিয়েছিলেন। কিন্তু পরমুহূর্তেই বাইকআরোহীদের আসল মূর্তি দেখে স্তম্ভিত হয়ে যান তাঁরা। ওই ব্যক্তির গলায় ছুরি ঠেকিয়ে তাঁর এবং পুত্রের সমস্ত কিছু লুট করে নেন বাইকআরোহীরা। তার পর বাইক নিয়ে চম্পট দেন। বাইক ফেলে ডাকাতির এই নয়া কৌশল সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যা দেখে পুলিশও হতভম্ব হয়ে গিয়েছে। ঘটনাটি ছত্তীসগঢ়ের রাইপুরের।

পুলিশ সূত্রে খবর,বৃহস্পতিবার রাতে হেঁটে বাড়ি ফিরছিলেন এক ব্যক্তি এবং তাঁর পুত্র। রাত একটু বেশি হওয়ায় রাস্তা ফাঁকাই ছিল। তাঁদের সামনে একটি বাইকে করে দু’জন যাচ্ছিলেন। তাঁরা একটু এগিয়ে গিয়েই বাইক নিয়ে পড়ে যান। দু’জনকে বাইক নিয়ে পড়ে যেতে দেখে ওই ব্যক্তি এবং তাঁর পুত্র সাহায্য করতে ছুটে যান। বাইকআরোহীদের হাত ধরে টেনে তোলেন। তার পর ওই ব্যক্তি এবং তাঁর পুত্র আবার বাড়ির উদ্দেশে হাঁটতে শুরু করেন। কিন্তু তাঁদের পিছু নেন দুই বাইকআরোহী। তাঁদের মধ্যে এক জন ছুরি বার করে শাসাতে থাকেন। এর পর ওই ব্যক্তি এবং তাঁর পুত্রের কাছ থেকে টাকাপয়সা,মোবাইল এবং হার,আংটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। বিপদ বুঝে বাবা-ছেলে পালানোর চেষ্টা করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। তাঁদের কাছ থেকে সব লুট করে বাইকআরোহীরা। তার পর চম্পট দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন