Lynching

চোর সন্দেহে বিহারবাসীকে পাইপ, লাঠি দিয়ে পিটিয়ে খুন কেরলে, ন’জনকে গ্রেফতার করল পুলিশ

ওই ঘটনা ঘটেছে কেরলের মলপ্পূরম জেলার কিঝিসারি এলাকায়। মলপ্পূরমের পুলিশ সুপার জানিয়েছেন, মারধরের চোটে রাজেশের বুক, পাঁজর এবং কোমরে আঘাত লাগে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কোচি (কেরল) শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৭:১১
Share:

কেরলে পিটিয়ে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

কেরলে চোর সন্দেহে বিহারের এক বাসিন্দাকে পিটিয়ে খুন করার অভিযোগে সোমবার নয় জনকে গ্রেফতার করল পুলিশ। রাজেশ মানছি (৩৬) নামে ওই যুবককে গত শুক্রবার চোর সন্দেহে মারধর করা হয়েছিল। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। পাইপ এবং লাঠি দিয়ে তাঁকে মারধর করা হয়েছিল। পরে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনা ঘটেছে মলপ্পূরম জেলার কিঝিসারি এলাকায়। মলপ্পূরমের পুলিশ সুপার সুজিত দাস জানিয়েছেন, মারধরের চোটে রাজেশের বুক, পাঁজর এবং কোমরে আঘাত লেগেছিল। পুলিশ সূত্রে এও জানা গিয়েছে, ধৃতেরা জেরায় স্বীকার করেছেন, রাজেশের দু’হাত বেঁধে তাঁর উপর অত্যাচার চালানো হয়েছিল। এক অভিযুক্ত মারধরের দৃশ্য মোবাইলে বন্দিও করেছিলেন। তাঁকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

শুক্রবার স্থানীয় বাসিন্দাদের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। রাজেশকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। তবে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। পুলিশ ঘটনার তদন্ত চালাচ্ছে। অভিযুক্তদের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে আশপাশের সিসি ক্যামেরার ছবিও। ওই ঘটনার তদন্তে গঠন করা হয়েছে একটি বিশেষ দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন