Gang Rape

দিল্লির রাজপথে ছুটল গাড়ি, আট ঘণ্টা ধরে ধর্ষণ তরুণীকে!

ধর্ষণের ঘটনায় ফের খবরের শিরোনামে রাজধানী দিল্লি। তরুণীর অভিযোগ, শুক্রবার সন্ধ্যা থেকে রাত ২টো পর্যন্ত এক চলন্ত গাড়ি দুই যুবক ধর্ষণ করেছে তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১৯:২৫
Share:

প্রতীকী ছবি।

প্রায় আট ঘণ্টা ধরে দিল্লির রাজপথে দাপিয়ে বেড়িয়েছিল গাড়িটা। কিন্তু, গাড়ির মধ্যে কী হচ্ছে একটি বারের জন্য বুঝতেও পারেনি কেউ। সন্দেহ হয়নি কোথাও। শেষে ১০০ নম্বরে ডায়াল করে ২৪ বছরের তরুণী সব জানানোর পরই প্রকাশ্যে এল আসল ঘটনা।

Advertisement

ধর্ষণের ঘটনায় ফের খবরের শিরোনামে রাজধানী দিল্লি। তরুণীর অভিযোগ, শুক্রবার সন্ধ্যা থেকে রাত ২টো পর্যন্ত এক চলন্ত গাড়ি দুই যুবক ধর্ষণ করেছে তাঁকে। দিল্লি পুলিশকে ওই তরুণী জানিয়েছেন, শুক্রবার নয়ডায় গলফ কোর্স মেট্রো স্টেশনের কাছে অটোরিকশা ধরার জন্যে অপেক্ষা করছিলেন। ঘড়িতে তখন মোটামুটি সাড়ে ছ’টা।। সেই সময়ই একটি গাড়ি এসে তাঁর সামনে দাঁড়ায়। তাঁর কাছে সেক্টর ১৮-১৯ কোথায় জানতে চায় অভিযুক্তরা। তার পরই জোর করে সেই মহিন্দ্রা স্করপিওতে তাঁকে তুলে নেন গাড়ির দুই সওয়ারি।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে পাচার হওয়া ৫৯ কিশোর, কিশোরী ঝাড়খণ্ডে ফিরল

Advertisement

দিল্লি পুলিশের কাছে তরুণী জানিয়েছেন, গাড়ির মধ্যেই চলে ধর্ষণ। কিন্তু, একটি বারের জন্য গাড়ি কোথাও থামেনি। নয়ডা এবং দিল্লির বিভিন্ন রাস্তা দিয়ে গাড়িটি চলতে থাকে। শেষে রাত দুটো নাগাদ অক্ষরধাম মন্দিরের কাছে তরুণীকে ফেলে দিয়ে পালায় অভিযুক্তরা। মন্দিরের সামনে থেকেই ১০০ নম্বরে ফোন করেন ওই আক্রান্ত তিনি। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে। তরুণীর বয়ান মতো অভিযুক্তের স্কেচ এঁকে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন