thrashing: চকোলেট খাওয়ার জন্য পাঁচ টাকা চাইল মেয়ে, গরম লোহার রড দিয়ে মেরে ‘শাস্তি’ দিলেন সৎমা!

চতুর্থ শ্রেণির ছাত্রীর শরীরে ভয়াবহ সব আঘাতের চিহ্ন দেখে পুলিশকে খবর দেয় তার পাড়াপড়শিরা। তাকে এখন চাইল্ড কেয়ার সেন্টারে রাখা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

কটক শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ০৯:০৪
Share:

প্রতীকী ছবি।

বছর দশেকের একটি মেয়ে তার মায়ের কাছে ৫ টাকা চেয়েছিল চকোলেট আর বিস্কুট কিনবে বলে। বদলে মা তাঁকে প্রচণ্ড মেরেছেন। আর মেরেছেন গরম লোহার রড দিয়ে।

Advertisement

ঘটনাটি প্রকাশ্যে আসে গত শুক্রবার। চতুর্থ শ্রেণির ছাত্রীর শরীরে ভয়াবহ সব আঘাতের চিহ্ন দেখে পুলিশকে খবর দেয় তার পাড়াপড়শিরা। পরে মেয়েটির কাকা এ ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে পুলিশ মেয়েটির মাকে গ্রেফতার করেছে।

ওড়িশার গঞ্জাম জেলার বেরহামপুরের ঘটনা। পুলিশ জানিয়েছে, মেয়েটির মা তাঁর গর্ভধারিণী মা নন। সৎ মা। তাঁর বয়স ৩০। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, চকোলেটের টাকা দেওয়ার জন্য মেয়েকে গরম লোহার রড দিয়ে মারধর করার পর তিনি শিশুটির ক্ষতচিহ্ণগুলি ফেস পাউডার দিয়ে ঢেকে দেওয়ার চেষ্টা করেন। এমনকি, এ ব্যাপারে যাতে মেয়েটি কারও কাছে মুখ না খোলে সে ব্যাপারেও শাসিয়ে রেখেছিলেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, মেয়েটির গালে, পিঠে এবং কঁধে গুরুতর আঘাতের চিহ্ন ছিল। টিউশন পড়তে যাওয়ার পথে পাড়া-পড়শিরা সেগুলি দেখতে পান। শিশুটিকে এমকেসিজি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে চিকিৎসার পর একটি চাইল্ড কেয়ার ইনস্টিটিউশনে রাখা হয়েছে। মেয়েটির মায়ের বিরুদ্ধে শিশুটিকে হত্যার চেষ্টার অভিযোগও দায়ের করেছেন তার কাকা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন