National news

জলপ্রপাতের মাঝে দাঁড়িয়ে ছবি তোলার চেষ্টা! পিছলে পড়ে গুরুতর জখম যুবক

কয়েক জন বন্ধুর সঙ্গে সেই জলপ্রপাত দেখতে গিয়েছিলেন সুব্রত। জলের ধারা ক্ষীণ থাকলেও জলপ্রপাতের মাঝখানে যাওয়া বিপজ্জনক তো বটেই।

Advertisement

সংবাদ সংস্থা

কোরাপুট শেষ আপডেট: ০৬ মে ২০১৮ ১১:১৪
Share:

ক্যামেরায় ধরা পড়া সেই মুহূর্ত।

জলপ্রপাতের মাঝে দাঁড়িয়ে ছবি তোলার ইচ্ছা হয়েছিল বছর চব্বিশের সুব্রত নাগের। কিন্তু সেই ছবি তোলার নেশাই তাঁর প্রাণসংশয়ের কারণ হয়ে দাঁড়াল।

Advertisement

ওড়িশার কালাহান্ডির বাসিন্দা সুব্রত। বন্ধুদের সঙ্গে কোরাপুটের গারিগাবাদার জলপ্রপাত দেখতে গিয়েছিলেন তিনি। এই জলপ্রপাতটা বেশ জনপ্রিয় একটি ট্যুরিস্ট স্পট। প্রতি দিন প্রচুর পর্যটক এখানে আসেন।

কয়েক জন বন্ধুর সঙ্গে সেই জলপ্রপাত দেখতে গিয়েছিলেন সুব্রত। জলের ধারা ক্ষীণ থাকলেও জলপ্রপাতের মাঝখানে যাওয়া বিপজ্জনক তো বটেই। কিন্তু সে সবকে উপেক্ষা করেই তিনি জলপ্রপাতের মাঝে চলে যান। প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁর বন্ধুদের ছবি তোলার জন্য ওই যুবককে বলতে শোনা যায়। তিনি ছবি তোলার জন্য যখন পোজ নিচ্ছিলেন, সেই সময়ই পা পিছলে যায়। নিজেকে ধরে রাখার চেষ্টা করেও পারেননি টাল সামলাতে। গড়াতে গড়াতে সোজা গিয়ে প্রায় ৩০-৪০ ফুট নীচে গিয়ে আছড়ে পড়েন।

Advertisement

পরে গুরুতর জখম অবস্থায় সুব্রতকে উদ্ধার করা হয়। প্রথমে তাঁকে স্থানীয় পোতাঙ্গি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় কোরাপুট জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকিত্সকরা জানিয়েছেন, অবস্থা সঙ্কটজনক সুব্রতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন