গয়ায় কুপিয়ে খুন ওসিকে

প্রথমে গুলি করে ও তার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে থানার ওসিকে খুন করল দুষ্কৃতীরা। আজ সকালে বিহারের গয়ার কোঠীতে ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, নিহত অফিসারের নাম কাইমুদ্দিন আনসারি। বাড়ি ঔরঙ্গাবাদ জেলার দেব থানার বসডিহা গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পটনা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০১৬ ০৩:৪৭
Share:

প্রথমে গুলি করে ও তার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে থানার ওসিকে খুন করল দুষ্কৃতীরা। আজ সকালে বিহারের গয়ার কোঠীতে ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, নিহত অফিসারের নাম কাইমুদ্দিন আনসারি। বাড়ি ঔরঙ্গাবাদ জেলার দেব থানার বসডিহা গ্রামে। খবর পেয়ে আইজি সৌরভ কুমার বাহিনী নিয়ে ঘটনাস্থলে যান। তদন্ত শুরু হয়েছে। তবে ঠিক কী কারণে ওসি-কে খুন করা হল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, এ দিন প্রাতর্ভ্রমণে গিয়েছিলেন কাইমুদ্দিন। থানা থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায়। প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরবাইকে এসে ৩ দুষ্কৃতী তাঁকে গুলি করে। গুলিবিদ্ধ হয়েও দুষ্কৃতীদের ধরার চেষ্টা করেন কাইমুদ্দিন। তখন ধারাল অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে চলে যায় দুষ্কৃতীরা। খবর পেয়ে থানার অন্য পুলিশকর্মীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এর আগে ২০০৯ সালেও কাইমুদ্দিনকে গুলি করেছিল দুষ্কৃতীরা।

উল্লেখ্য কয়েক দিন আগে পটনার ফতুয়ায় এক এসএসআইকে গুলি করে খুন করে দুষ্কৃতী। খুনের পর তাঁর সার্ভিস রিভলবারও লুট করা হয়। ওই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। এরই মধ্যে ফের থানা এলাকায় ওসি খুন হওয়ায় পুলিশকর্মীরা ক্ষুব্ধ। সংগঠনের পক্ষে কড়া ব্যবস্থা নিতে সরকারের কাছে আবেদন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন