Madhya Pradesh Road Accident

নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়ির শোভাযাত্রায় ঢুকে গেল ট্রাক, মধ্যপ্রদেশে ৫ জনের মৃত্যু, জখম ১১

সোমবার রাত ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের রায়সেন জেলার সুলতানপুর এলাকায়। দুর্ঘটনার পরেই ট্রাক নিয়ে পালিয়ে যান চালক। তাঁকে খুঁজছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১১:৪৩
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিয়ন্ত্রণ হারিয়ে বিয়েবাড়ির শোভাযাত্রায় ঢুকে গেল মালবোঝাই ট্রাক। বেপরোয়া গতিতে ছুটে চলা সেই ট্রাকের ধাক্কায় প্রাণ গিয়েছে পাঁচ জনের। জখম অন্তত ১১ জন। সোমবার রাত ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের রায়সেন জেলার সুলতানপুর এলাকায়। দুর্ঘটনার পরেই ট্রাক নিয়ে পালিয়ে যান চালক। তাঁকে খুঁজছে পুলিশ।

Advertisement

জেলাশাসক অরবিন্দ দুবে সংবাদ সংস্থা পিটিআইকে জানান, সোমবার সন্ধ্যায় মধ্যপ্রদেশের হোশাঙ্গাবাদ জেলার অঞ্চলখেড়া এলাকা থেকে রায়সেনের উদ্দেশে যাচ্ছিল বিয়েবাড়ির একটি শোভাযাত্রা। খামারিয়া গ্রামের কাছে যখন শোভাযাত্রা পৌঁছয়, তখন হঠাৎই উল্টো দিক থেকে ছুটে আসা একটি ট্রাক সেটির ভিতরে ঢুকে পড়ে। প্রাণ বাঁচাতে অনেকেই দৌড়দৌড়ি শুরু করে দেন।

সুলতানপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক রজত সারাথে জানান, ট্রাকের ধাক্কায় প্রাণ গিয়েছে শোভাযাত্রায় আলোর স্তম্ভ বয়ে নিয়ে যাওয়া পাঁচ শ্রমিকের। দখম হয়েছেন অন্তত ১১ জন। আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের চিকিৎসার জন্য ভোপালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব দুর্ঘটনায় নিহতদের পরিবারের জন্য চার লক্ষ টাকা এবং আহতদের পরিবারের জন্য ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন