National News

ফের ‘পদ্মাবতী’র শুটিংয়ে বাধা

প্রথমে ছবির পুরুষ অভিনেতাকে নিয়ে সমস্যা। আর এ বার সমস্যার কেন্দ্রে খোদ রানি! ‘পদ্মাবতী’র বাধা যেন আর কাটছেই না। শুটিং শুরুর আগে থেকেই বিভিন্ন বাধার সম্মুখীন হচ্ছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির ছবিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৭ ১৭:৫৬
Share:

এই ছবিতে ‘পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।

প্রথমে ছবির পুরুষ অভিনেতাকে নিয়ে সমস্যা। আর এ বার সমস্যার কেন্দ্রে খোদ রানি! ‘পদ্মাবতী’র বাধা যেন আর কাটছেই না। শুটিং শুরুর আগে থেকেই বিভিন্ন বাধার সম্মুখীন হচ্ছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির ছবিটি। একে ঘিরে বিভিন্ন সময় ছড়িয়েছে বেশ কিছু ভুয়ো খবরও। এ বার রাজপুতদের একটি সংগঠন ছবিটি নিয়ে আপত্তি তুলেছে বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন, প্রিয়ঙ্কার সঙ্গে তুলনা শুনে রেগে গেলেন দীপিকা?

সূত্রের খবর, সম্প্রতি যোধপুরের জয়গড় দুর্গে চলছিল ‘পদ্মাবতী’র শুটিং। সেখানে হঠাত্ই ঢুকে পড়েন ওই সংগঠনের সদস্যরা। রীতিমতো হুমকি দিয়ে শুটিং বন্ধ করতে বলেন তাঁরা। এমনকি টিম ‘পদ্মাবতী’র সঙ্গে বাক্‌বিতন্ডায় জড়িয়েও পড়েন কিছু সদস্য। জানা গিয়েছে, ছবিতে রানি পদ্মিনীর চরিত্রটি নিয়ে তাঁদের কিছু সমস্যা ছিল। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় পুলিশে খবর দেন টিম ‘পদ্মাবতী’র সদস্যরা। পুলিশ এসে দু’পক্ষের মধ্যে মধ্যস্থতা করে। নিজেদের বক্তব্য নিয়ে নাকি পরিচালকের সঙ্গে আলোচনাতেও বসেছিলেন ওই সংগঠনের সদস্যরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন