মহিলা কর্মীকে ধর্ষণের চেষ্টা, ভিডিওয় ধরা পড়ল পঞ্চায়েত সভাপতির কুকীর্তি

এক মহিলা কর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল কর্নাটকের মান্ড্য জেলার গ্রাম পঞ্চায়েত সভাপতির বিরুদ্ধে। সেই ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বৃহস্পতিবার সন্ধের ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ মে ২০১৬ ১৬:৪০
Share:

এক মহিলা কর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল কর্নাটকের মান্ড্য জেলার গ্রাম পঞ্চায়েত সভাপতির বিরুদ্ধে। সেই ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বৃহস্পতিবার সন্ধের ঘটনা। ভিডিওতে দেখে গিয়েছে অভিযুক্ত পঞ্চায়েত সভাপতি চন্দ্রহাসা (৩০) একটি ঘরে গ্রুপ জি-র এক কর্মীকে জোর করে টেনে নিয়ে গিয়ে তাঁর শ্লীলতাহানি করছেন। ওই মহিলা নিজেকে ছাড়ানোর চেষ্টা করছিলেন। কিন্তু চন্দ্রাহাসা তাঁকে জোর করে ধরে রাখার চেষ্টা করেন। ভিডিও ফুটেজ ও অভিযোগের ভিত্তিতে সভাপতিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত ৬ বছর ধরে গ্রুপ ডি পদে পঞ্চায়েত অফিসে কাজ করেন ওই মহিলা। বৃহস্পতিবার কাজ শেষে দফতর ফাঁকা হয়ে গেলে সন্ধে ৬টা নাগাদ এই ঘটনা ঘটে। পর দিন সকালে ওই মহিলা অন্য কর্মীদের বিষয়টি জানালে তাঁরা চন্দ্রহাসাকে চেপে ধরেন। কিন্তু তিনি বিষয়টি অস্বীকার করেন। পাল্টা দাবি করেন, ওই কর্মীকে ঘর পরিষ্কার করার কথা বলেছিলেন তিনি। কিন্তু যে ঘরে ঘটনাটি ঘটে সেই ঘরেরই সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেন মহিলার সহকর্মীরা। ফুটেজে দেখা যায়, চন্দ্রহাসা মহিলাকে জোর করে ঘরে ঢুকিয়ে শ্লীলতাহানির চেষ্টা করছেন। ফুটেজটি দেখার পরই ক্ষেপে ওঠেন দফতরের কর্মীরা, বেধড়ক পিটিয়ে চন্দ্রহাসাকে পুলিশের হাতে তুলে দেন তাঁরা।

দেখুন সেই ভিডিও

Advertisement

আরও পড়ুন...

রাজধানীর সঙ্গে সেল্‌ফির শখ, ট্রেন থামাল তিন কিশোর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন