National News

চার সাংবাদিককে পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা পাম্পকর্মীদের

গায়ে পেট্রোল ঢেলে চার সাংবাদিককে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের ফৈজাবাদের এক পেট্রোল পাম্পের কর্মীদের বিরুদ্ধে। ঠিক কী হয়েছিল?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৬ ১১:৩১
Share:

প্রতীকী ছবি।

গায়ে পেট্রোল ঢেলে চার সাংবাদিককে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের ফৈজাবাদের এক পেট্রোল পাম্পের কর্মীদের বিরুদ্ধে।

Advertisement

ঠিক কী হয়েছিল?

ঘটনার সূত্রপাত পেট্রোল ভরার টাকা নিয়ে। ওই পেট্রোল পাম্পের খুব কাছেই একটি হিন্দি দৈনিকের অফিস। আক্রান্ত সাংবাদিকদের মধ্যে এক জন কৃষ্ণকান্ত গুপ্ত জানান, শুক্রবার রাতে গাড়ির তেল ভরতে পেট্রোল পাম্পে গিয়েছিলেন তিনি। ২০০ টাকার পেট্রোল ভরেন। টাকা দেওয়ার সময় তিনি ১০ টাকার ২০টি কয়েন পাম্প কর্মীর হাতে দেন। কিন্তু পাম্প কর্মী কয়েন নিতে অস্বীকার করেন। বলেন, টাকা দিতে হবে। কয়েন নেবেন না। কেন কয়েন নেবেন না, এই নিয়ে পাম্প কর্মীকে তিনি প্রশ্ন করায় বচসা বেধে যায়। তখন অন্য পাম্প কর্মীরা এসে কৃষ্ণকান্তবাবুকে মারধর করতে শুরু করেন।

Advertisement

আরও খবর: এই মেয়েকে পুড়িয়ে মারার চেষ্টা হয়েছিল! আজ তিনি কোথায়!

কৃষ্ণকান্তবাবু বলেন, “আমাকে মারধর করছে শুনে সহকর্মীরা ছুটে আসেন বাঁচাতে। তখন তাঁদেরও ব্যাপক মারধর করা হয়। এমনকী গায়ে পেট্রোল ঢেলে আমাদের পুড়িয়ে মারার চেষ্টাও করা হয়।” কোনও রকমে সেখান থেকে পালিয়ে নিজদের অফিসে আশ্রয় নেন আক্রান্ত সাংবাদিকরা। পাম্প কর্মীরা তাঁদের ধাওয়া করে অফিসে পৌঁছন। সেখানে গিয়ে অন্য সাংবাদিকদেরও তারা মারধর করে বলে অভিযোগ। যখন এমন কাণ্ড চলছে সাংবাদিকদের মধ্যে থেকে একজন পুলিশকে ফোন করেন। পরে পুলিশ এসে সাংবাদিকদের উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন