National news

‘ওঁকে দয়া করে সুরক্ষিত রাখুন’, প্রিয়ঙ্কার সুরক্ষা কামনা করে আবেগপ্রবণ মেসেজ রবার্টের

উত্তরপ্রদেশের রোড শোয়ের দিনই স্ত্রীর সুরক্ষা কামনা করে ফেসবুকে আবেগপ্রবণ বার্তা দিলেন প্রিয়ঙ্কা গাঁধী বঢরার স্বামী রবার্ট।

Advertisement
শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:২৫
Share:

প্রিয়ঙ্কা গাঁধী এবং স্বামী রবার্ট বঢরা। —ফাইল চিত্র।

উত্তরপ্রদেশের রোড শোয়ের দিনই স্ত্রীর সুরক্ষা কামনা করে ফেসবুকে আবেগপ্রবণ বার্তা দিলেন প্রিয়ঙ্কা গাঁধী বঢরার স্বামী রবার্ট।

Advertisement

ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গাঁধীর জামাই রবার্ট বঢরা ফেসবুকে লেখেন, ‘পি তোমার জন্য আমার শুভকামনা, দেশবাসী এবং উত্তরপ্রদেশে তোমার কাজের এই নতুন শুরুর জন্য। তুমি আমার সবচেয়ে প্রিয় বন্ধু, একজন আদর্শ স্ত্রী এবং আমাদের সন্তানদের আদর্শ মা।’ এর সঙ্গে তাঁর সংযোজন, ‘বর্তমানে দেশের রাজনৈতিক পরিস্থিতি ভীষণ প্রতিহিংসাপরায়ণ এবং বিদ্বেষপূর্ণ...কিন্তু আমি জানি, দেশের মানুষের জন্য কাজ করা তাঁর কর্তব্য এবং আমরা তাঁকে দেশের মানুষের হাতে তুলে দিয়েছি। অনুগ্রহ করে ওঁকে সুরক্ষিত রাখবেন।’

স্বামী রবার্ট বঢরার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। লন্ডনে বেনামে সম্পত্তি কেনাবেচা ও অবৈধ আর্থিক লেনদেনের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তাঁকে কয়েকপ্রস্ত জেরা করেছে ইতিমধ্যে। স্বামী রবার্টের পাশে প্রিয়ঙ্কাকেও সবসময় থাকতে দেখা গিয়েছে। স্বামীকে ইডি দফতরে নামিয়ে গাড়ি নিয়ে কংগ্রেস অফিসে গিয়েছিলেন প্রিয়ঙ্কাও।

Advertisement

প্রিয়ঙ্কা সক্রিয় রাজনীতিতে যোগ দিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক হওয়ার পরও স্বামী বঢরা তাঁকে ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছিলেন। তখন তিনি লিখেছিলেন, ‘অভিনন্দন পি... জীবনের যে কোনও পরিস্থিতিতে আমি তোমার পাশে আছি। নিজের সেরাটা দাও।’

শিরোনামে প্রিয়ঙ্কা

আরও পড়ুন: রোড শোয়ে ঝড় তুললেন প্রিয়ঙ্কা, কাতারে কাতারে মানুষের স্লোগান-পুষ্পবৃষ্টি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন