সাংবাদিক বৈঠকের মধ্যেই আপ বিধায়ককে তুলে নিয়ে গেল পুলিশ!

সাংবাদিক বৈঠকের মাঝখান থেকে আম আদমি পার্টির বিধায়ক দীনেশ মোহনিয়াকে গ্রেফতার করে নিয়ে গেল দিল্লি পুলিশ। আর শনিবারের এই ঘটনাকে কেন্দ্র করেই সরগরম হয়ে উঠল দিল্লির রাজনীতি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ জুন ২০১৬ ২০:৫৯
Share:

সাংবাদিক বৈঠকের মাঝখান থেকে আম আদমি পার্টির বিধায়ক দীনেশ মোহনিয়াকে গ্রেফতার করে নিয়ে গেল দিল্লি পুলিশ। আর শনিবারের এই ঘটনাকে কেন্দ্র করেই সরগরম হয়ে উঠল দিল্লির রাজনীতি। আপ প্রধান অরবিন্দ কেজরীবাল এই ঘটনার জন্য মোদীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। তিনি বলেন, “দিল্লিতে জরুরিভিত্তিক অবস্থা জারি করেছেন মোদী। কখনও ধমকে, কখনও মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে গ্রেফতার করা হচ্ছে আপের সদস্যদের।” বিজেপির রাজ্য সভাপতি সতীশ উপাধ্যায়ের পাল্টা অভিযোগ, এই ঘটনাই প্রমাণ করে যে আম আদমি পার্টি মহিলা বিরোধী।

Advertisement

জলের সমস্যা নিয়ে গত ২৩ জুন সঙ্গম বিহারের মহিলারা বিধায়কের কাছে অভিযোগ জানাতে গিয়েছিলেন। অভিযোগ, সেই সময়ই তাঁদের সঙ্গে অভব্য আচরণ করেন তিনি। নব সরাই থানায় তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন মহিলারা। সেই অভিযোগের ভিত্তিতে মোহনিয়াকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন মোহনিয়া।

এই মোহনিয়ার বিরুদ্ধেই তুঘলকাবাদে এক প্রৌঢ়কে থাপ্পড় মারার অভিযোগ উঠেছিল বৃহস্পতিবার।

Advertisement

আরও খবর...

রাস্তা নিয়ে পূর্ত হলফনামায় ক্ষুব্ধ বরাক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন