Indore

Police beaten by Youth: পুলিশের হাত থেকে লাঠি কেড়ে পুলিশকেই বেধড়ক মার যুবকের!

অভিযোগ, জয়প্রকাশকে এসে ধাক্কা মারেন দীনেশ। তাঁকে ঠিক মতো গাড়ি চালানোর পরামর্শ দিতেই ক্ষেপে ওঠেন। তার পরই জয়প্রকাশের উপর চড়াও হন দীনেশ।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৫:৩৭
Share:

কনস্টেবলকে মারছেন এক যুবক। ছবি সৌজন্য টুইটার।

কথায় আছে, পুলিশে ছুঁলে ছত্রিশ ঘা। কিন্তু ইনদওরে একটি ঘটনায় তার ঠিক উল্টো ছবি ধরা পড়ল। পুলিশের হাতের লাঠি কেড়ে পুলিশকেই পেটানোর ঘটনা প্রকাশ্যে এসেছে। ছত্রিশ ঘা নয়, তার বেশি ঘায়ে শেষমেশ নিজেকে বাঁচাতে চম্পট দিতে হল ওই কনস্টেবলকে। ঘটনাটি মধ্যপ্রদেশের ইনদওরের বেঙ্কটেশ নগরের।

Advertisement

ঘটনার সূত্রপাত বাইক চালানোকে কেন্দ্র করে। পুলিশ সূত্রে খবর, দীনেশ প্রজাপতি নামে এক যুবক বেপরোয়া ভাবে বাইক চালিয়ে যাচ্ছিলেন। সেই সময় রাস্তা দিয়ে উল্টো দিক থেকে আসছিলেন কনস্টেবল জয়প্রকাশ জায়সবাল। অভিযোগ, জয়প্রকাশকে এসে ধাক্কা মারেন দীনেশ। তাঁকে ঠিক মতো গাড়ি চালানোর পরামর্শ দিতেই ক্ষেপে ওঠেন। তার পরই জয়প্রকাশের উপর চড়াও হন দীনেশ।

এর পরই তাঁর হাত থেকে লাঠি কেড়ে নিয়ে মাটিতে ফেলে সেই লাঠি দিয়ে বেধড়ক মারধর করতে শুরু করেন দীনেশ। লাঠির একের পর এক ঘা পড়ছিল জয়প্রকাশের হাতে, পিঠে। তিনি নিজেকে বাঁচানোর চেষ্টা করছিলেন। একটা সময় মাটিতে পড়ে যেতেও দেখা যায় তাঁকে। সেই অবস্থাতেও লাঠি চালানো থামাননি দীনেশ। শেষমেশ পালিয়ে নিজেকে দীনেশের হামলা থেকে বাঁচানোর চেষ্টা করেন ওই কনস্টেবল। কিন্তু তার পিছু পিছু ধাওয়া করতে দেখা যায় দীনেশকে। রাস্তায় ফেলে পুলিশকে পেটাচ্ছেন এক ব্যক্তি, এমন দৃশ্য দেখে পথচলতি মানুষও হতভম্ব হয়ে যান।

Advertisement

হামলার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। দীনেশের কোনও অপরাধের রেকর্ড রয়েছে কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন