Jalgaon

জলগাঁওয়ের চার ভাইবোনকে খুন, ধর্ষণেরও সন্দেহ পুলিশের

গত বৃহস্পতিবার জলগাঁওয়ের রাবের তালুকের একটি গ্রামে একই পরিবারের চার ভাই-বোনকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২০ ১৮:২৩
Share:

ঘটনাস্থলে তদন্তে পুলিশ। ছবি সৌজন্য টুইটার।

আদিবাসী সম্প্রদায়ের চার ভাই-বোনকে খুনের ঘটনায় উত্তপ্ত মহারাষ্ট্রের জলগাঁও। পুলিশের সন্দেহ ধর্ষণের পর খুন করা হয়েছে চার জনকে। যদিও এই ঘটনায় অভিযুক্তদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। ফলে ক্ষোভ আরও বেড়েছে।

Advertisement

গত বৃহস্পতিবার জলগাঁওয়ের রাবের তালুকের একটি গ্রামে একই পরিবারের চার ভাই-বোনকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে। ক্ষতবিক্ষত অবস্থায় তাদের দেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানিয়েছে, ওই দিন বাড়ির বড় ছেলেকে নিয়ে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন আদিবাসী দম্পতি। বাড়িতে ছিল ১৩ ও ৬ বছরের দুই মেয়ে এবং ১১ ও ৮ বছরের দুই ছেলে। তাদের দেখাশোনা করার জন্য ওই দম্পতি এক জন পরিচিতকে রেখে গিয়েছিলেন বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। চার জনকে ঘরে মৃত অবস্থায় দেখতে পান বাড়ির মালিক। তিনিই পুলিশে খবর দেন।

Advertisement

আরও পড়ুন: ডিভোর্সি দিদিকে দুই ভাই মিলে ধর্ষণের অভিযোগ ভোপালে, ছেলেদের পাশেই বাবা-মা

ঘটনার পর চার দিন কেটে গিয়েছে। এই ঘটনায় কে বা কারা জড়িত তাদের এখনও চিহ্নিত করতে পারেনি পুলিশ। ফলে ক্ষোভ বাড়তে শুরু করেছে। জলগাঁও পুলিশের ইন্সপেক্টর জেনারেল প্রতাপ দিঘাওকর জানিয়েছেন, আমরা তদন্ত করছি। তদন্ত ভাল ভাবেই এগোচ্ছে। খুব শীঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন