• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ডিভোর্সি দিদিকে দুই ভাই মিলে ধর্ষণের অভিযোগ ভোপালে, ছেলেদের পাশেই বাবা-মা

rape
প্রতীকী চিত্র।

৮ মাস আগে ধর্ষণ করেছিল নিজেরই দুই ভাই। সেই ঘটনার পর মারধর করে বাবা-মা বলেছিল পুলিশকে না জানাতে। শনিবার মধ্যপ্রদেশের মিসরদ থানার পুলিশের দ্বারস্থ হয়ে এই অভিযোগ করেছেন ৩৬ বছরের এক মহিলা। তার পরই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্বামীর সঙ্গে ডিভোর্সের পর বাপেরবাড়িতেই থাকেন ওই মহিলা। মিসরদ থানার এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘ওই মহিলার অভিযোগ, ফেব্রুয়ারি মাসে দুই ভাই তাঁকে ধর্ষণ করেছিল। সে কথা বাবা-মাকে বললে তাঁরা পাশে দাঁড়াননি। উল্টে তাঁকেই মারধর করেন। পুলিশকে না জানানোর কথাও বলেন তাঁরা। বাড়ির চার সদস্যের হাতেই তিনি নিগৃহীত বলে অভিযোগ করেছেন।’’

এর পাশাপাশি মিথ্যা মামলা করে পরিবারের লোকেরা তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে বলেও অভিযোগ করেছেন ওই মহিলা। পুলিশ জানিয়েছে, ২২ অগস্ট ওই মহিলার বিরুদ্ধে থানায় মামলা করে তাঁর বাবা-মা। তাঁদের অভিযোগ, দুই ভাইয়ের কাছে ১০ লক্ষ টাকা করে না কি চেয়েছেন ওই মহিলা। বাড়ি নিজের নামে লিখিয়ে নেওয়ার জন্যও চাপ দিয়েছেন।

কিন্তু তাঁকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন