Shraddha Walker Murder

আফতাবের নতুন অডিয়ো পেল পুলিশ! শ্রদ্ধার সঙ্গে তুমুল ঝগড়া, তার পরেই কি খুন?

প্রেমিকা তথা লিভ-ইন সঙ্গীকে খুন করে দেহ টুকরো টুকরো করে কাটার ঘটনায় আফতাব আমিন পুনাওয়ালাকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। খুনের ৬ মাস পর তাঁর কীর্তি প্রকাশ্যে এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১১:৫৬
Share:

আফতাবের নতুন অডিয়ো রেকর্ড এল পুলিশের হাতে। ফাইল ছবি।

দিল্লির শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডে নয়া মোড়। আফতাবের নতুন অডিয়ো রেকর্ড এল পুলিশের হাতে। যাকে এই ঘটনায় ‘বড় প্রমাণ’ বলে দাবি করছেন তদন্তকারীরা।

Advertisement

প্রেমিকা তথা লিভ-ইন সঙ্গীকে খুন করে দেহ টুকরো টুকরো করে কাটার ঘটনায় আফতাব আমিন পুনাওয়ালাকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। খুনের ৬ মাস পর তাঁর কীর্তি প্রকাশ্যে এসেছে। পুলিশের দাবি, তাদের কাছে খুনের কথা স্বীকারও করে নিয়েছেন আফতাব। কিন্তু তার প্রমাণ জোগাড় করতে তদন্তকারীদের অনেক কাঠখড় পোড়াতে হচ্ছে।

আফতাবের যে নতুন অডিয়োটি পাওয়া গিয়েছে, তাতে শোনা গিয়েছে, শ্রদ্ধার সঙ্গে কোনও বিষয় নিয়ে তাঁর কথা কাটাকাটি চলছে। ক্রমে তা পৌঁছে গিয়েছে তুমুল ঝগড়ার পর্যায়ে। কেন শ্রদ্ধাকে খুন করেছিলেন আফতাব? তদন্তকারীরা মনে করছেন, এই অডিয়ো থেকে খুনের কারণ আরও পরিষ্কার হবে।

Advertisement

আদালতের নির্দেশের পর সোমবার ফরেন্সিক দল আফতাবের গলার স্বরের নমুনা সংগ্রহ করবে। তার পর তা নতুন পাওয়া অডিয়ো রেকর্ডটির সঙ্গে মিলিয়ে দেখা হবে।

শুক্রবারই আফতাবের জেল হেফাজতের মেয়াদ আরও ১৪ দিন বাড়িয়ে দেওয়া হয়েছে। গত ২৬ নভেম্বর থেকে তাঁকে হেফাজতেই রাখা হয়েছে। আদালতে নতুন অডিয়োটি যাচাইয়ের জন্য আফতাবের গলার স্বরের নমুনা পরীক্ষার বিরোধিতা করেছিলেন তাঁর আইনজীবী। কিন্তু বিচারক জানান, নারকো পরীক্ষা কিংবা পলিগ্রাফ পরীক্ষার ক্ষেত্রেই কেবল অভিযুক্তের সম্মতি প্রয়োজন। এ ক্ষেত্রে তার দরকার নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন