Odisha

গ্রামের মহিলার সঙ্গে দুর্ব্যবহার! পুলিশ কর্তাকে তেড়ে গিয়ে বেদম প্রহার গ্রামবাসীদের

গাছ কাটা নিয়ে দু’জনের পরিবারের মধ্যে অশান্তির জেরে দুই ভাই  একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন থানায়। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে আসার পরই গন্ডগোল বাধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কটক শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ২০:০৫
Share:

ছবি: সংগৃহীত।

পুলিশের এক কর্তাকে পিছু ধাওয়া করে বেদম মারধর করল গ্রামবাসীরা। ওড়িশার একটি গ্রামে এই ঘটনা ঘটেছে। গ্রামবাসীদের অভিযোগ গ্রামের এক বধূর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন ওই পুলিশ কর্তা। তাই তাঁকে উচিত শাস্তি দিতেই ক্ষুব্ধ গ্রামবাসীরা তেড়ে যান তাঁর দিকে।

Advertisement

আক্রান্ত পুলিশ কর্তার নাম গৌরহরি মেহের। তিনি ওড়িশার সোনপুর জেলার সুবালয় থানার একজন অ্যাসিস্ট্যান্ট পুলিশ সাব ইনস্পেক্টর। সম্প্রতি এই সুবালয় থানায় অভিযোগ জানাতে এসেছিলেন সোনপুরের তিলেইমাল গ্রামের বাসিন্দা দুই ভাই। গাছ কাটা নিয়ে দু’জনের পরিবারের মধ্যে অশান্তির জেরে দুই ভাই সুবাস প্রধান এবং রত্নাকর প্রধান একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে চান। কিন্তু পুলিশ সুবাসের অভিযোগটি নিতে রাজি হলেও রত্নাকরের অভিযোগ শুনতে চায়নি। তার পর থেকেই ঘটনার সূত্রপাত।

গ্রামের প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাদা পোশাকে পুলিশের এএসআই গৌরহরি গ্রামে এই ঘটনার তদন্তে আসেন। সেখানে রত্নাকরের স্ত্রী তাঁকে অভিযোগ জানাতে এলে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন তিনি। তাতেই পুলিশ কর্তার উপর চটেন গ্রামবাসীরা। তাঁকে তেড়ে গিয়ে মার ধর করেন তাঁরা।

Advertisement

অবশ্য এই ঘটনায় পুলিশও পাল্টা অভিযোগ দায়ের করেছে গ্রামবাসীদের বিরুদ্ধে। তারা জানিয়েছে, রত্নাকরের স্ত্রী এবং গ্রামের কয়েকজন ঝগড়া করছিলেন তাদের বাধা দিতে যেতেই গ্রামবাসীরা আক্রমণ করেন ওই পুলিশকর্তার উপরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন