National News

আমলা দম্পতির ছেলের মৃতদেহ উদ্ধার মুম্বইয়ে

পুলিশ জানাচ্ছে, মৃতের নাম মন্মথ মহেশকর। তাঁর বয়স ১৮। মহেশের বাবা ও মা দু’জনেই আইএএস অফিসার। রাজ্য প্রশাসনে দু’জনেই রয়েছেন উচ্চ পদে। দক্ষিণ মুম্বইয়ের মালাবার হিল এলাকার নেপিয়ান সি রোডে ২১ তলার ‘দরিয়া মহল’ বাড়িটির সামনে মন্মথের দেহটিকে পড়ে থাকতে দেখা যায় মঙ্গলবার সকালে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ১৮:২৬
Share:

প্রতীকী ছবি।

মহারাষ্ট্রের এক আমলা দম্পতির ছেলের মৃতদেহ উদ্ধার করা হল মুম্বইয়ের একটি বহুতলের সামনে থেকে। মঙ্গলবার সকালে।

Advertisement

পুলিশ জানাচ্ছে, মৃতের নাম মন্মথ মহেশকর। তাঁর বয়স ১৮। মহেশের বাবা ও মা দু’জনেই আইএএস অফিসার। রাজ্য প্রশাসনে দু’জনেই রয়েছেন উচ্চ পদে। দক্ষিণ মুম্বইয়ের মালাবার হিল এলাকার নেপিয়ান সি রোডে ২১ তলার ‘দরিয়া মহল’ বাড়িটির সামনে মন্মথের দেহটিকে পড়ে থাকতে দেখা যায় মঙ্গলবার সকালে। রক্তে ভেসে যাচ্ছিল মন্মথের দেহটি। তাঁরা মাথাটি গুঁড়িয়ে গিয়েছিল। পুলিশ ওই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করেছে। শুরু করেছে তদন্তও। মন্মথের দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে জে জে হসপিটালে।

মন্মথের বাবা আইএএস অফিসার মিলিন্দ মহেশকর মহারাষ্ট্র হাউজিং অ্যান্ড এরিয়া ডেভেলপমেন্ট অথরিটির সিইও। মা মনীষাও আইএএস অফিসার। তিনি মহারাষ্ট্র সরকারের নগরোন্নয়ন দফতরের প্রিন্সিপ্যাল সেক্রেটারি। মন্মথ তাঁর বাবা, মায়ের একমাত্র সন্তান। মন্মথ তাঁর বাবা ও মায়ের সঙ্গে থাকতেন মেরিন লাইন্স এলাকার একটি বহুতলে।

Advertisement

আরও পড়ুন- সাতটি সূচ বের করা হল সাড়ে তিন বছরের সেই মেয়ের শরীর থেকে

পুলিশ জানিয়েছে, বন্ধুদের সঙ্গে দেখা করতে যাচ্ছে বলে মন্মথ সকাল ৭টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যায়। আধ ঘণ্টা পরেই নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি পুলিশকে টেলিফোন করে জানান, নেপিয়ান সি রোডে একটি বহুতলের সামনে একটি দেহ পড়ে থাকতে দেখা গিয়েছে। সেই ফোন পেয়েই পুলিশ যায় ঘটনাস্থলে। মন্মথরে দুই বন্ধুকে এদিন জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে পুলিশ সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন