National News

মাঝ আকাশে বিমানে ত্রুটি, দিল্লি ফিরে ফের চেন্নাই গেলেন প্রণব

মাঝআকাশে যান্ত্রিক গোলযোগ দেখা দিল রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের বিমানে। মঙ্গলবার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শেষকৃত্যে যোগ দিতে ভারতীয় বায়ুসেনার বিমানে করে চেন্নাই যাচ্ছিলেন প্রণববাবু।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৬ ১৪:০৩
Share:

মাঝআকাশে যান্ত্রিক গোলযোগ দেখা দিল রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের বিমানে। মঙ্গলবার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার শেষকৃত্যে যোগ দিতে ভারতীয় বায়ুসেনার বিমানে করে চেন্নাই যাচ্ছিলেন প্রণববাবু। কিন্তু, বিমানে যান্ত্রিক ত্রুটির জন্য দিল্লি ফিরে আসতে বাধ্য হন তিনি। তবে, ফের একটি বিমানে করে চেন্নাইয়ের উদ্দেশে রওনা হন রাষ্ট্রপতি। এ দিন বিকেলে মারিনা বিচে গিয়ে জয়ললিতাকে শেষ শ্রদ্ধা জানান প্রণববাবু।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যা ৬টা নাগাদ চেন্নাইয়ের মারিনা বিচে জয়ললিতার শেষকৃত্য হয়। সংবাদ সংস্থা সূত্রে খবর, বায়ুসেনার বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দিলেও প্রাথমিক ভাবে বিমান নিয়ে ফিরে আসতে চাননি প্রণববাবু। তবে শেষমেশ কোনও রকম ঝুঁকি না নিয়ে দিল্লিতেই ফিরিয়ে আনা হয় বিমানটি। ভারতীয় বায়ুসেনার তরফে জানানো হয়েছে, বিমানের ত্রুটি খুবই সামান্য ছিল। কিন্তু, সামান্যতম ঝুঁকি নিতে না চাওয়াতেই ফিরিয়ে আনা হয় রাষ্ট্রপতিকে।

আরও পড়ুন

Advertisement

‘বহু বাধার বিরুদ্ধে লড়েছি, জয়াজির লড়াইটা বুঝি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন