National News

ড্রেনে নেমে পাঁক তুললেন পুদুচেরীর মুখ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’-এ মঙ্গলবার দিল্লিতে এই ভাবেই সামিল হলেন পুদুচেরীর কংগ্রেসি মুখ্যমন্ত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

পুদুচেরী শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৮ ১৫:০৯
Share:

ড্রেন থেকে পাঁক তুলছেন পুদুচেরীর মুখ্যমন্ত্রী। ছবি টুইটারের সৌজন্যে।

একটুও দ্বিধা না করে সাদা ধুতি হাঁটু পর্যন্ত তুলে একেবারে রাস্তার ড্রেনে নেমে পড়লেন। আর সেখান থেকে হাতে করে পাঁক তুললেন পুদুচেরীর মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামী।

Advertisement

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’-এ মঙ্গলবার দিল্লিতে এই ভাবেই সামিল হলেন পুদুচেরীর কংগ্রেসি মুখ্যমন্ত্রী। পরে তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ড্রেনের পাঁক তোলার ভিডিয়ো পোস্ট করা হয় টুইটারে। আর তা ভাইরাল হয়ে যায়। এই সব ক্ষেত্রে যেমন ঢাকঢোল পিটিয়ে তাঁদের কর্মসূচির প্রচার করেন রাজনীতিকরা, পুদুচেরীর মুখ্যমন্ত্রী নারায়ণস্বামীর ক্ষেত্রে তা ঘটেনি বলেই ওই ভিডিয়োয় আরও প্রভাবিত হয়ে পড়েন নেটিজেনরা।

ওই টুইটের প্রেক্ষিতে এক কংগ্রেস কর্মী লেখেন, ‘‘আপনার এই আন্তরিকতা দেখে আমরা খুব খুশি। আপনি কংগ্রেস কর্মীদের রোল মডেল হয়ে গিয়েছেন।’’ আর এক কংগ্রেস কর্মী পুদুচেরীর মুখ্যমন্ত্রীকে ‘‘মাটির কাছাকাছি থাকা রাজনীতিক’ বলে চিহ্নিত করেন।

Advertisement

আরও পড়ুন- সংবিধানই শেষ কথা, বললেন বিচারপতি গগৈ​

আরও পড়ুন- মুসলিমরা রামের বংশধর, ফের বিতর্কিত মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংহের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন