Molestation

যৌনাঙ্গ প্রদর্শনের পর শ্লীলতাহানি করেন অ্যাপ ক্যাবের চালক! অভিযোগ পুণের তরুণীর

তরুণীর অভিযোগ, গাড়ির ভিতর অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকেন চালক। এক সময় তাঁকে যৌনাঙ্গ প্রদর্শন করেন। এর পর গাড়ি থেকে নামার পর তাঁর শ্লীলতাহানি করেন অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৮:৩১
Share:

গাড়ির ভিতর অশ্লীল আচরণ করতে থাকেন চালক। পুলিশের কাছে অভিযোগ পুণের তরুণীর। প্রতীকী ছবি।

অফিস যাওয়ার জন্য অ্যাপের মাধ্যমে গাড়ি ভাড়া করেছিলেন এক তরুণী। তাঁর অভিযোগ, গাড়িতে উঠার পর থেকে তাঁর উপর থেকে দৃষ্টি সরাননি অ্যাপ ক্যাবের চালক। গোটা রাস্তায় অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকেন। এক সময় তাঁকে যৌনাঙ্গ প্রদর্শন করেন। এর পর গাড়ি থেকে নামার পর তাঁর শ্লীলতাহানি করেন অভিযুক্ত। এই অভিযোগের ভিত্তিতে ওই চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুণে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার পুণের হডপসর থানায় অ্যাপ ক্যাবের চালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে এফআইআর করেছেন ৩৪ বছরের এক তরুণী। তাঁর অভিযোগ, শুক্রবার সকালে অফিস যাওয়ার জন্য একটি অ্যাপ ক্যাবের বুকিং করেছিলেন। তবে গাড়ির ভিতর অশ্লীল আচরণ করতে থাকেন চালক। গাড়িতে তাঁকে যৌনাঙ্গ প্রদর্শন করে রাস্তায় নেমে যান। এর পর রাস্তায় মুত্রত্যাগ করে তাঁর শ্লীলতাহানি করেন। পরে থানায় গিয়ে ওই চালকের বিরুদ্ধে নালিশ জানান তরুণী।

হডপসর থানার এক আধিকারিক জানিয়েছেন, ১ এপ্রিল অ্যাপ ক্যাবচালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে এফআইআর করেছেন এক তরুণী। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ এবং ৫০৯ ধারায় শ্লীলতাহানির অভিযোগে মামলা রুজু করা হয়েছে। যে অ্যাপের মাধ্যমে গাড়িটি ভাড়া করা হয়েছিল, সেটি থেকে ওই চালকের সম্পর্কে তথ্য সংগ্রহ করে তাঁর খোঁজ চালানো হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন