Punjab

গোপন ক্যামেরায় স্নানঘরের ছবি তুলে স্ত্রীকে ব্ল্যাকমেল স্বামীর

বাথরুমে গোপনে ক্যামেরা লাগিয়ে রেখেছিলেন স্বামী। তা দিয়ে তিনি তুলতেন স্ত্রীয়ের আপত্তিকর ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

লুধিয়ানা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২০ ১৪:৪৫
Share:

প্রতীকী ছবি।

বাথরুমে গোপনে ক্যামেরা লাগিয়ে রেখেছিলেন স্বামী। তা দিয়ে তিনি তুলতেন স্ত্রীয়ের আপত্তিকর ছবি। এখন সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখাচ্ছেন স্বামী। ব্ল্যাকমেল করে তাঁর কাছে টাকা চাইছে বলেও অভিযোগ করেছেন স্ত্রী। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে পঞ্জাবের লুধিয়ানায়।

Advertisement

২৩ বছরের ওই মহিলা এখন বাপের বাড়িতে থাকেন। পুলিশে দায়ের করা অভিযোগে মহিলা জানিয়েছেন, তিনি যখন শ্বশুর বাড়িতে থাকতেন। তখন তাঁর অজান্তে বাথরুমে ক্যামেরা লাগিয়ে আপত্তিকর ছবি তুলেছেন তাঁর স্বামী। এখন সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ২০ লক্ষ টাকা চাইছেন বলে অভিযোগ ওই মহিলার। সেই টাকা না দিলে সমস্ত ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়েছেন তাঁর স্বামী। ওই মহিলার অভিযোগ, ইতিমধ্যেই তাঁর স্বামী আপত্তিকর কয়েকটি ছবি নিজের হোয়াসটঅ্যাপ স্ট্যাটাসে দিয়েছিলেন।

ঘটনা নিয়ে ইতিমধ্যেই তথ্যপ্রযুক্তি আইনের বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। গুরদেব সিংহ নামের এক অফিসার জানিয়েছেন, ওই মহিলার অভিযোগ স্বামীর পাশাপাশি তাঁর শাশুড়ি ও মামা শ্বশুরও এই ঘটনার সঙ্গে জড়িত। তিনি জানিয়েছেন, তদন্ত শেষ করে এফআইআর-এ অভিযুক্তদের নাম যোগ করা হবে। অভিযুক্তদের গ্রেফতার করার প্রক্রিয়াও চলছে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: প্রেমিকার সঙ্গে বরের বিয়ে দিতে ডিভোর্স দিলেন স্ত্রী

আরও পড়ুন: ১১ বছর আগে মল্লিকা শেরাওয়াত যা বলেছিলেন কমলা হ্যারিস সম্বন্ধে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন