Sonia gandhi and Rahul Gandhi

সনিয়া-রাহুলের বিমানের জরুরি অবতরণ ভোপালে, বেঙ্গালুরুর বৈঠক সেরে দিল্লি ফিরছিলেন মা-পুত্র

বেঙ্গালুরুতে বিরোধী জোটের বৈঠক সেরে দিল্লিতে ফিরছিলেন সনিয়া গান্ধী এবং রাহুল গান্ধী। আবহাওয়া খারাপ থাকার কারণে দিল্লিগামী সেই বিমান ভোপালে জরুরি অবতরণ করল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ভোপাল শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ২০:৫২
Share:

(বাঁ দিকে) সনিয়া গান্ধী এবং (ডান দিকে) রাহুল গান্ধী। — ফাইল চিত্র।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে জরুরি অবতরণ করল সনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীর বিমান। বেঙ্গালুরুতে বিরোধী জোটের বৈঠক সেরে দিল্লিতে ফিরছিলেন তাঁরা। ভোপালের পুলিশ জানিয়েছে, আবহাওয়া খারাপ থাকার কারণে মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিট নাগাদ দিল্লিগামী সেই বিমান ভোপাল বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

Advertisement

বেঙ্গালুরুতে দু’দিনব্যাপী চলে বিরোধী জোটের আলোচনা। তাতে যোগ দিয়েছিল কংগ্রেস সহ-২৬টি দল। মঙ্গলবার সেই বৈঠক শেষে চার্টার্ড বিমানে দিল্লি ফিরছিলেন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সনিয়া এবং পুত্র রাহুল। পথে ভোপালে জরুরি অবতরণ করে তাঁদের বিমান। ভোপাল বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন, সনিয়াদের বিমানের চালক জরুরি অবতরণের জন্য অনুমতি চান।

Advertisement

সূত্রের খবর, রাত সাড়ে ৯টায় ভোপাল থেকে দিল্লিগামী ইন্ডিগোর বিমানে চাপবেন সনিয়া এবং রাহুল। তাতে চেপেই গন্তব্যে যাবেন। তাঁদের চার্টার্ড বিমান জরুরি অবতরণের পর ভোপাল বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে বসে অপেক্ষা করছেন সনিয়া এবং রাহুল। ভোপালের প্রবীণ কংগ্রেস নেত্রী শোভা ওজা জানান, জরুরি অবতরণের খবর পেয়ে বিমানবন্দরে গিয়ে রাহুল, সনিয়ার সঙ্গে দেখা করেন রাজ্য কংগ্রেসের শীর্ষ নেতারা। বিমানবন্দরে সনিয়া এবং রাহুলের সঙ্গে দেখা করেছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী পিসি শর্মা, বিধায়ক কুণাল চৌধরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন