Bride

শ্বশুরবাড়ি যাওয়ার পথে কনেকে অপহরণ করল প্রাক্তন প্রেমিক

মাঝপথে কনের কপালে বন্দুক ঠেকিয়ে সকলের সামনে দিয়ে তাঁকে তুলে নিয়ে গেল প্রাক্তন প্রেমিক।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ১৩:৫১
Share:

কনেকে নিয়ে পালাচ্ছে প্রাক্তন প্রেমিক। অলঙ্করণে তিয়াসা দাস।

এ যেন রূপোলি পর্দার দৃশ্য! বিয়ের পর শ্বশুরবাড়ি যাচ্ছিল কনে। মাঝপথে কনের কপালে বন্দুক ঠেকিয়ে সকলের সামনে দিয়ে তাঁকে তুলে নিয়ে গেল প্রাক্তন প্রেমিক। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে রাজস্থানের সিকর জেলাতে। বৃহস্পতিবার এই খবর জানায় পুলিশ।

Advertisement

রাজস্থানের সিকর জেলার রামবক্সপুরাতে কনের বাড়ি থেকে ১৫ মিনিট দূরে গত বুধবার এই অপহরণের ঘটনাটি ঘটেছে। মঙ্গলবারনাগওয়া গ্রামের দুই ভাইয়ের সঙ্গে বিয়ে হয় হংস কানওয়ার এবং তার দিদি সোনু কানওয়ারের। বুধবার শ্বশুরবাড়ি যাওয়ার পথে তাঁদের গাড়ির উপর চড়াও হয় অঙ্কিত সেওদা। তাঁর সঙ্গে ছিল আরও চার-পাঁচ জন ব্যক্তি। হংসের দিদি সোনু তাঁদের বাধা দিলে তাঁকেও নিগ্রহ করে অভিযুক্তরা। বিয়ে বাড়ির লোকের সামনে দিয়েই হংসকে অপহরণ করে তাঁরা।

এলাকায় এই ঘটনার খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বিএসপি বিধায়ক রাজেন্দ্র সিংহ গুধার নেতৃত্বে স্থানীয়রা পুলিশের সামনে বিক্ষোভ দেখায়। তার পর হংস ও অপহরণকারীদের অনুসন্ধানে তল্লাশি শুরু করে পুলিশ। ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে অপহৃত হংসকে উদ্ধার করেছে পুলিশ। প্রাক্তন প্রেমিক-সহ অপহরণে অভিযুক্ত বাকিদেরও আটক করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: মায়ের গর্ভে যমজ শিশুদের মারামারির ভিডিয়ো ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন