Extramarital Affair

প্রেমে মগ্ন শ্বশুর, পুত্রবধূ! ছেলেরই বাইক নিয়ে চম্পট বাবা, নিরুপায় যুবক পুলিশের দ্বারস্থ

যুবকের দাবি, তাঁর বাবার সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। স্ত্রীকে বাবাই তাঁর বিরুদ্ধে উস্কেছেন। পালাতে প্ররোচিত করেছেন। যুবকের বাইক নিয়ে দু’জন চম্পট দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:২৪
Share:

পুত্রবধূর সঙ্গে প্রেমের সম্পর্কে শ্বশুর। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

পূত্রবধূর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়লেন শ্বশুর। ছেলের বাইক নিয়ে পূত্রবধূর সঙ্গে পালিয়েও গেলেন। নিরুপায় যুবক বিচার চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন।

Advertisement

ঘটনাটি রাজস্থানের বুন্দি জেলার সিলোর গ্রামের। সেখানকার বাসিন্দা পবন বৈরাগী। তিনি নিজের বাবা রমেশ বৈরাগীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ, পবনের স্ত্রীকে নিয়ে পালিয়ে গিয়েছেন রমেশ। তিনিই তরুণীকে পালানোর জন্য প্ররোচিত করেছেন বলে দাবি অভিযোগকারীর। এমনকি, পালানোর সময় বাবা তাঁর বাইকটিও চুরি করে নিয়ে গিয়েছেন বলে অভিযোগ।

পবনের দাবি, তাঁর বাবার সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহ-বহির্ভূত প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। স্ত্রীকে বাবাই তাঁর বিরুদ্ধে উস্কেছেন। বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার জন্য প্ররোচিতও করেছেন। তার পর পবনের বাইকটি নিয়ে দু’জন পালিয়ে গিয়েছেন।

Advertisement

পবনের ৬ মাস বয়সি এক সন্তান রয়েছে। কাজের সূত্রে পবনকে গ্রামের বাইরে থাকতে হয়। মা দাদুর সঙ্গে পালিয়ে যাওয়ায় সন্তানটির দেখাশোনায় সমস্যা হচ্ছে বলেও পুলিশকে জানিয়েছেন পবন। কিন্তু দাবি, পুলিশ তাঁর অভিযোগ গুরুত্ব সহকারে গ্রহণ করেনি।

পুলিশের কাছে পবনের মূল অভিযোগ তাঁর বাবার বিরুদ্ধেই। নিজের স্ত্রীকে নির্দোষ বলেই দাবি করেছেন তিনি। বরং তাঁর অভিযোগ, বাবার উস্কানি ও প্রলোভনের ফাঁদে পা দিয়ে ফেলেছেন তাঁর স্ত্রী। বাবা এর আগেও একাধিক বেআইনি কারবারের সঙ্গে যুক্ত ছিলেন, অভিযোগ পবনের।

এ দিকে, সদর থানার স্টেশন অফিসার অরবিন্দ ভরদ্বাজ বলেন, গোটা ঘটনাটিকে প্রয়োজনীয় গুরুত্বের সঙ্গেই বিবেচনা করা হচ্ছে। পুলিশ তদন্ত শুরু করেছে। বাইক-সহ পলাতক যুগলকে শীঘ্রই খুঁজে বার করা হবে বলে পবনকে আশ্বাসও দেওয়া হয়েছে। তবে তাঁদের কোনও সন্ধান এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন