Domestic Violence

শ্বশুরবাড়িতে অত্যাচার, নগ্ন অবস্থাতেই থানায় গেলেন মহিলা

এই মুহূর্তে পুলিশি নিরাপত্তাতেই রয়েছেন ওই মহিলা। তদন্ত শুরু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

চুরু শেষ আপডেট: ১৩ মে ২০১৯ ১৬:০০
Share:

শ্বশুরবাড়িতে নির্যাতনের শিকার হয়েই এই পদক্ষেপ। অলঙ্করণ: তিয়াসা দাস।

শ্বশুরবাড়িতে মারধর করে শাড়ি ছিড়ে দিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগ জানাতে নগ্ন অবস্থাতেই থানায় ছুটলেন মহিলা। ওই অবস্থায় তাঁকে দেখে সাহায্য করতে এগিয়ে আসেননি কেউ। বরং পকেট থেকে মোবাইল ফোন বার করে গোটা ঘটনা ক্যামেরাবন্দি করলেন রাস্তার লোকজন।

Advertisement

রবিবার রাজস্থানের চুরু জেলায় এই ঘটনা ঘটেছে। নির্যাতনের শিকার ওই মহিলা আদতে মহারাষ্ট্রের আকোলার মেয়ে। বিয়ের পর চুরুর বিদসর এলাকায় শ্বশুরবাড়ি চলে আসেন।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার স্বামী পেশায় দিন মজুর। কর্মসূত্রে অসমে থাকেন তিনি। তাঁর অনুপস্থিতিতে শাশুড়ি ও ননদ মিলে ওই মহিলার উপর নির্যাতন চালান। রবিবার ঝগড়া বাধলে ওই মহিলাকে মারধর করা হয়। ছিড়ে দেওয়া হয় পরনের শাড়ি-ব্লাউজও। তাতেই মাথা ঠিক রাখতে পারেননি তিনি। নগ্ন অবস্থাতেই থানার উদ্দেশে বেরিয়ে পড়েন।

Advertisement

আরও পড়ুন: ১ কোটি টাকা নিয়ে দিলীপ ঘোষের আপ্তসহায়ক আসানসোলে ধৃত​

আরও পড়ুন: ভোট যত এগোচ্ছে, বাড়ছে কুকথার স্রোত! মোদীকে নজিরবিহীন ব্যক্তিগত আক্রমণ মায়াবতীর​

সুজনগড় থানায় শাশুড়ি ও ননদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ওই মহিলা।এই মুহূর্তে পুলিশি নিরাপত্তাতেই রয়েছেন তিনি। তদন্ত শুরু হয়েছে। সুজনগড়ের এএসপি সীতারাম মাহিচ সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাত্কারে বলেন, ‘‘নগ্ন অবস্থায় থানায় এসে পৌঁছন ওই মহিলা। এই মুহূর্তে পুলিশই নিরাপত্তাতেই রয়েছেন উনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’’

রাস্তায় যে বা যাঁরা ওই মহিলার ছবি তোলেন, তাঁদেরও সতর্ক করে দেন এএসপি। তিনি জানান, ‘‘কোথাও ওই ছবি যদি চোখে পড়ে বা ইন্টারনেটে ভাইরাল হয়, তা হলে ঘটনার সঙ্গে যুক্ত প্রত্যেকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন