Gujrat

সোফা ভিজিয়ে ফেলার অপরাধে দম বন্ধ করে আড়াই বছরের শিশু কন্যাকে হত্যা করল মহিলা

গুজরাতের রাজকোটে লিভ-ইন সঙ্গীর আড়াই বছরের শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। সেই শিশুটির অপরাধ, বাড়ির সোফাটি ভিজিয়ে ফেলেছিল।

Advertisement

সংবাদ সংস্থা

রাজকোট শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৯ ১৫:১৩
Share:

রাগের বলি। প্রতীকি চিত্র। অলংকরন: তিয়াসা দাস

গুজরাতের রাজকোটে লিভ-ইন সঙ্গীর আড়াই বছরের শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। সেই শিশুটির অপরাধ, বাড়ির সোফাটি ভিজিয়ে ফেলেছিল। রশ্মি ভারিয়াভালা নামের ওই মহিলাকে গ্রেফতার করেছে মরবি থানার পুলিশ।

Advertisement

পুলিশের তরফে জানানো হয়েছে, গত ১ ফেব্রুয়ারি, শুক্রবার রাজকোটের বৃন্দাবন পার্ক সোসাইটি অঞ্চলে ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, ওই শিশুটির নাম যশ্বী ত্রিবেদী। যশ্বীর বাবা ধবল ত্রিবেদীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে ছিলেন রশ্মি নামের ওই মহিলা। ঘটনার পরে আহত শিশুটিকে ধবল ও রশ্মি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। সেখানেই চিকিৎসকেরা শিশুটির মৃত্যুর কারণ জানতে চাইলে তারা দু’জনেই জানায় যে সোফা থেকে পড়ে আঘাত লেগেছিল ওই শিশুটির। কিন্তু সন্দেহ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে যোগাযোগ করা হয় স্থানীয় পুলিশের সঙ্গে। তারপরেই শিশুটির মৃতদেহ ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়।

যশ্বীর মামার বাড়ির তরফেও সন্দেহ প্রকাশ করা হয় তার মৃত্যু নিয়ে। ফরেনসিক পরীক্ষার রিপোর্টে বোঝা যায়, পড়ে গিয়ে যশ্বীর মৃত্যু হয়নি। তখনই জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে যাওয়া হয় রশ্মি ও ধবলকে। জেরার মুখে অপরাধ স্বীকার করে রশ্মি। পুলিশকে রশ্মি জানিয়েছে, গত শুক্রবার আচমকাই খেলতে খেলতে সোফা ভিজিয়ে ফেলে যশ্বী। তখনই রাগের মাথায় সোফার মধ্যে যশ্বীর মুখ চেপে ধরে রশ্মি। শ্বাসরুদ্ধ হয়ে সেখানে মারা যায় যশ্বী।

Advertisement

আরও পড়ুন: আর শুধু গল্পেই নয়, সত্যি হতে চলেছে ‘মালগুড়ি’ রেলওয়ে স্টেশন

আরও পড়ুন: আমরা লক্ষ্যে আঘাত করেছি, মৃতের সংখ্যা জানাতে পারবে সরকার, বললেন বায়ু সেনা প্রধান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন