National News

রাজনৈতিক কেরিয়ার শুরু করা নিয়ে অমিতাভের পরামর্শ নেবেন রজনীকান্ত

রজনীকান্তের রাজনৈতিক কেরিয়ার শুরু নিয়ে কিছু দিন আগেও বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে তরজা ছিল তুঙ্গে। বিজেপি-র তরফে অমিত শাহও নিজেদের দলে স্বাগত জানিয়েছিলেন রজনীকান্তকে। বিজেপির সঙ্গে দফায় দফায় বৈঠকেও বসেছিলেন তিনি। কিন্তু কী ঠিক করলেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ১৭:০১
Share:

অমিতাভকেই ভরসা করছেন রাজনী।

রাজনীতিতে আসবেন, না আসবেন না? এই নিয়ে আলাপ আলোচনা কম হয়নি। রজনীকান্তের রাজনৈতিক কেরিয়ার শুরু নিয়ে কিছু দিন আগেও বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে তরজা ছিল তুঙ্গে। বিজেপি-র তরফে অমিত শাহও নিজেদের দলে স্বাগত জানিয়েছিলেন রজনীকান্তকে। বিজেপির সঙ্গে দফায় দফায় বৈঠকেও বসেছিলেন তিনি। কিন্তু কী ঠিক করলেন? আদৌ কি সক্রিয় রাজনীতিতে দেখা যাবে এই দক্ষিণী সুপারস্টারকে? বড় পর্দার চেনা চৌকাঠ ছেড়ে ভোটের ময়দানে লড়বেন থালাইভা? এক বার নিজে বলেছিলেন, ‘‘ঝড়ের জন্য তৈরি থাকুন।’’ অনেকেই ভেবেছিলেন, এই মন্তব্য করে কি আদতে নিজের দল তৈরির ইঙ্গিত দিচ্ছেন রজনী?

Advertisement

শোনা যাচ্ছে, নিজের জীবনের গুরুত্বপূর্ণ এই সিদ্ধান্ত নিতে না কি দীর্ঘ দিনের বন্ধুর উপর ভরসা রাখতে চাইছেন নায়ক। তাই শীঘ্রই নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়ে বন্ধু অমিতাভ বচ্চনের সঙ্গে কথা বলবেন সুপারস্টার। দীর্ঘ সফল অভিনয় কেরিয়ারের পাশাপাশি দীর্ঘ দিন ধরেই সক্রিয় রাজনীতির সঙ্গেও যুক্ত ছিলেন অমিতাভ বচ্চন। আর সেই কারণেই নাকি এ বার বন্ধুর পরামর্শ চাইছেন রজনী।

আরও পড়ুন: গো-ভক্তির নামে মানুষ খুন কিছুতেই মেনে নেওয়া যায় না: প্রধানমন্ত্রী

Advertisement

‘হম’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দুই সুপারস্টার

তবে অভিনেতার রাজনীতিতে যোগ দেওয়ার ব্যাপারে তীব্র আপত্তি জানাচ্ছেন রজনীর পরিবার। সম্প্রতি ‘২.০’ এবং ‘কাবিল’-এর একটানা শুটিংয়ের পর অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অবস্থার অবনতি হয়েছে রজনীর। ফলে রজনীর মেয়েরা চান না এর উপরে রাজনীতির বিপুল ধকল নিন সুপারস্টার।

অমিত শাহ আগেই বলেছিলেন, আসল সিদ্ধান্ত নিতে হবে রজনীকেই। এক দিকে রাজনৈতিক শিবিরগুলোর তৎপরতা, অন্য দিকে পরিবারের চাপ— সব মিলিয়েই সম্ভবত বেশ দ্বিধায় রয়েছেন থালাইভা। শোনা যাচ্ছে, সেই কারণেই সহকর্মী, বন্ধু অমিতাভের সাহায্য নিতে চাইছেন রজনীকান্ত। সূত্রে খবর, হয়তো এ সপ্তাহের শেষ দিকেই দেখা হতে পারে দুই বন্ধুর।

ফাইলচিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন