Shooting

পুণের কাছে রেস্তরাঁয় ঢুকে গুলি, তার পর কুপিয়ে খুন ব্যবসায়ীকে

রেস্তরাঁয় বসানো সিসি ক্যামেরার যে ফুটেজে মিলেছে, তাতে দেখা গিয়েছে, একটি টেবিলে বসেছিলেন অবিনাশ এবং তিন জন। পাশের টেবিলে বসেছিলেন আরও চার জন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৮:৩৫
Share:

রেস্তরাঁয় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। ছবি: এক্স।

প্রথমে মাথায় গুলি, তার পর কুপিয়ে খুন ব্যবসায়ীকে। পুণেতে জাতীয় সড়কের ধারে একটি রেস্তরাঁয় এই ঘটনা হয়েছে। পুলিশের অনুমান, পেশাগত শত্রুতার কারণেই খুন করা হয়েছে ৩৪ বছরের যুবককে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত যুবকের নাম অবিনাশ বালু ধানভে। জমি, বাড়ির ব্যবসা রয়েছে তাঁর। পুণে শহর থেকে ১৪০ কিলোমিটার দূরে পুণে-শোলাপুর জাতীয় সড়কের ধারে একটি রেস্তরাঁয় শনিবার সন্ধ্যায় এই ঘটনা হয়েছে। রেস্তরাঁয় বসানো সিসি ক্যামেরার যে ফুটেজে মিলেছে, তাতে দেখা গিয়েছে, একটি টেবিলে বসেছিলেন অবিনাশ এবং তিন জন। পাশের টেবিলে বসেছিলেন আরও চার জন। তাঁদের মধ্যে দু’টি শিশুও ছিল। হঠাৎই হোটেলে ঢুকে আসেন দু’জন। এক জনের হাতে ছিল প্লাস্টিকের ব্যাগ। আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়ো ফুটেজ যাচাই করেনি।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ব্যাগ থেকে বন্দুক বার করে অবিনাশের মাথা লক্ষ্য করে গুলি ছোড়েন তারা। তার পর বেরিয়ে যান। অবিনাশের সঙ্গে যাঁরা ছিলেন, তাঁরা পালিয়ে যান। অভিযুক্তেরা যদিও অন্য কাউকে গুলি করেননি। এর পর আরও ছ’জন রেস্তরাঁয় ঢুকে অবিনাশকে কোপাতে শুরু করেন। চেয়ার থেকে মাটিতে পড়ে যান ওই ব্যবসায়ী। এ সব দেখে পাশের টেবিলে যে পরিবার বসেছিল, তারা ছুটে পালিয়ে যায়। অভিযুক্তদের ধরতে দল গড়েছে পুলিশ। তাদের প্রাথমিক অনুমান, দুই গোষ্ঠীর মধ্যে সংঘাতের কারণেই এই খুন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন