ধসে রাস্তা বন্ধ সিকিমে

ধস নেমে সিকিমের ৩১-এ জাতীয় সড়কের একটি রাস্তা বন্ধ হয়ে গিয়েছে। রবিবার দুপুরে ওই ধস নামে। সিকিম পুলিশ-প্রশাসন সূত্রের খবর, এদিন দুপুরে গ্যাংটক থেকে লাচুং যাওয়ার রাস্তায় ধস নেমেছে। সে পরিমাণ ধসে রাস্তাটি ক্ষতিগ্রস্থ হয়েছে তাতে আগামী ২-৩ দিনের মধ্যে রাস্তাটি খোলার সম্ভাবনা নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২৫ মে ২০১৫ ০৩:৫৩
Share:

ধস নেমে সিকিমের ৩১-এ জাতীয় সড়কের একটি রাস্তা বন্ধ হয়ে গিয়েছে। রবিবার দুপুরে ওই ধস নামে। সিকিম পুলিশ-প্রশাসন সূত্রের খবর, এদিন দুপুরে গ্যাংটক থেকে লাচুং যাওয়ার রাস্তায় ধস নেমেছে। সে পরিমাণ ধসে রাস্তাটি ক্ষতিগ্রস্থ হয়েছে তাতে আগামী ২-৩ দিনের মধ্যে রাস্তাটি খোলার সম্ভাবনা নেই। তবে লাচেন যাওয়ার রাস্তাটি খোলা রয়েছে। অন্যদিকে, শনিবার সন্ধ্যায় টুং এলাকায় ধসের পাথরে গাড়িতে ধাক্কা লেগে ওড়িশার এক বাসিন্দা মারা গিয়েছেন বলে প্রশাসনিক সূত্রের খবর। সিকিম পুলিশের এক উচ্চ পদস্থ অফিসার জানান, গাড়িতে পাথরের ধাক্কায় সঞ্জয় বেরা নামের ওই ব্যক্তি মারাত্মক জখম হয়েছিলেন। টানা বৃষ্টির জেরেই এই পরিস্থিতির তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন