Bank Robbery

বেসরকারি ব্যাঙ্কের লকার ভেঙে ডাকাতি বিহারে! ৪০ লক্ষ টাকা, গয়না নিয়ে পালাল দুষ্কৃতীরা

পূর্ব চম্পারণ জেলার পুলিশ সুপার কান্তেশ কুমার মিশ্র জানান, ওই বেসরকারি ব্যাঙ্কে ডাকাতির সঙ্গে গত বছর শহরের একটি বড় অলঙ্কারের দোকানে ডাকাতির মিল খুঁজে পাওয়া গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মোতিহারি শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ০৯:১৭
Share:

বিহারের মোতিহারিতে দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতির ঘটনার তদন্তে পুলিশ। প্রতীকী ছবি।

দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতির ঘটনার সাক্ষী হল বিহারের মোতিহারি। বুধবার বিকেলে উত্তর বিহারের পূর্ব চম্পারণ জেলার সদরে একটি বেসরকারি ব্যাঙ্কের লকার ভেঙে লুটপাট চালায় ৫ জন সশস্ত্র দুষ্কৃতী।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, নগদ ৪০ লক্ষ টাকার পাশাপাশি কয়েকটি লকার ভেঙে গ্রাহকদের রাখা অলঙ্কার এবং মূল্যবান সামগ্রী লুট করা হয়েছে। খোয়া যাওয়া গয়না এবং অন্যান্য সামগ্রীর মূল্য কোটি টাকার বেশি বলে আশঙ্কা করা হচ্ছে।

পূর্ব চম্পারণ জেলার পুলিশ সুপার কান্তেশকুমার মিশ্র বলেন, ‘‘চাকিয়া এলাকার ওই বেসরকারি ব্যাঙ্কে ডাকাতির সঙ্গে গত বছর শহরের একটি বড় অলঙ্কারের দোকানে ডাকাতির মিল খুঁজে পাওয়া গিয়েছে। দু’টি ঘটনার নেপথ্যে কোনও যোগসূত্র রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।’’ তিনি জানান, ওই ঘটনায় অতর্কিতে হানা দিয়ে কয়েক লক্ষ টাকা, ৭ কিলোগ্রাম সোনা এবং ৫০ কিলোগ্রাম রূপা লুট করেছিল ডাকাতরা। দোকানমালিকের দুই ছেলেকে গুলিও করে তারা। তদন্ত চালিয়ে খোয়া যাওয়া ২ কিলোগ্রাম সোনা, ৭ কিলোগ্রাম রূপা এবং ১৪ লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন