কেরলে ‘ওয়াটারফ্রন্ট ভিলা’ কিনছেন সচিন?

কেরলের সঙ্গে তাঁর যোগাযোগ দীর্ঘ দিনের। আইএসএল-এ কেরল ব্লাস্টার্সের অন্যতম মালিক তিনি। তিনি ভারতীয় ক্রিকেটের আইকন সচিন তেন্ডুলকর। এ বার ‘ভগবানের নিজের দেশ’-এ একটি ‘ওয়াটারফ্রন্ট ভিলা’র মালিক হতে চলেছেন মাস্টার ব্লাস্টার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৫ ১৩:৩২
Share:

এমনই কোনও ‘ওয়াটারফ্রন্ট ভিলা’র মালিক হতে চলেছেন মাস্টার ব্লাস্টার?

কেরলের সঙ্গে তাঁর যোগাযোগ দীর্ঘ দিনের। আইএসএল-এ কেরল ব্লাস্টার্সের অন্যতম মালিক তিনি। তিনি ভারতীয় ক্রিকেটের আইকন সচিন তেন্ডুলকর। এ বার ‘ভগবানের নিজের দেশ’-এ একটি ‘ওয়াটারফ্রন্ট ভিলা’র মালিক হতে চলেছেন মাস্টার ব্লাস্টার। জানা গিয়েছে, কোচির ব্যাক ওয়াটার অঞ্চলে একটি নির্মীয়মাণ ‘ওয়াটারফ্রন্ট ভিলা’ কিনবেন সচিন। ভিলার এক বেসরকারি নির্মাণ কর্তা জানিয়েছেন, ‘‘পানাঙ্গদ শহরে একটি ওয়াটারফ্রন্ট ভিলা পছন্দ করেছেন সচিন। শনিবার তিনি নিজে সেটি দেখতে আসবেন।’’ তবে সচিন এখনই তা বুক করে ফেলেছেন কি না তা জানাতে রাজি হননি ওই কর্তা।

Advertisement

জানা গিয়েছে, ওই ওয়াটারফ্রন্ট ভিলার ছাদে থাকবে দু’টি বড়সড় সুইমিং পুল। হাই রেজোলিউশন সিসিটিভি ক্যামেরা ছাড়াও ২৪ ঘণ্টা নিরাপত্তার ব্যবস্থা থাকবে। সব মিলিয়ে এই বিলাসবহুল ওয়াটারফ্রন্ট ভিলায় থাকবে সব রকম আধুনিক সুযোগ সুবিধার ব্যবস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন